১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের সন্তান মাহমুদ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট’র কোষাধ্যক্ষ নির্বাচিত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/mahmud.jpg?resize=1200%2C630

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ২০১৯-২০২০ সালের নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টায় নগরীর পূর্ব জিন্দবাজারস্থ হোটেল গোল্ডেন সিটির হল রুমে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক সাধারণ সভা অানুষ্টিত হয়।

সাধারণ সভায় সম্মতিতে তাৎক্ষনিকভাবে নির্বাচন কমিশন গঠিত হয় এবং সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে নির্বাচনের সিদ্ধান্ত হয়। তবে, কোষাধ্যক্ষ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন বিয়ানীবাজারের সন্তান দৈনিক ইনকিলাব শ্যামল সিলেট’র সিনিয়র আলোকচিত্রী মাহমুদ হোসেন। অন্য দু’টি পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করে শেষ পর্যন্ত সভাপতি পদে ১৮ ভোট পেয়ে নির্বাচিত হন দৈনিক যুগান্তর’র আলোকচিত্রী মামুন হাসান। তাঁর প্রতিদ্বন্দ্বি দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র আলোকচিত্রী নাজমুল কবীর পাবেল পান ১৩ ভোট। অপরদিকে ১৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন দৈনিক উত্তরপূর্বের আলোকচিত্রী শংকর দাস। তাঁর প্রতিদ্বন্দ্বি দৈনিক সিলেটের দিনকাল’র  নুরুল ইসলামের প্রাপ্ত ভোট ১৫টি।

উল্লেখ্য, আলোকচিত্রী মাহমুদ হোসেন আগের কমিটির সহ সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজানা লামলিগ্রাম এলাকায়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ