১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে আপন দুই চাচাকে স্বপরিবারে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/mamla.jpg?resize=1200%2C630

পারিবারিক বিরোধের জের ধরে আপন দুই চাচাসহ তাদের পরিবারের সদস্যদের আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় যুবক জুবায়ের আহমদকে (৩০) একমাত্র আসামী করে বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে সেলিম মাহমুদ বাদী হয়ে বিয়ানীবাজার থানায় এ নাশকতা মামলা দায়ের করেন।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিয়ানীবাজার পৌরসভার উত্তর শ্রীধরা এলাকার পারিবারিক বিরোধের জের ধরে আপন দুই চাচা সেলিম মাহমুদ ও নাজিম মাহমুদসহ তাদের পরিবারের সদস্যদের পুড়িয়ে হত্যার চেষ্টা করেন আপন ভাতিজা জুবায়ের আহমদ। এর আগে ঘর থেকে বের হওয়ার ছয়টি দরজায় বাইরে থেকে তালা দিয়ে রাখেন অভিযুক্ত জুবায়ের। পরে পেট্রোল ছুঁড়ে আগুন লাগিয়ে পালিয়ে যান জুবায়ের। এসময় সেলিম মাহমুদ হঠাত ঘুম থেকে উঠে ঘরের ভেতর আগুন। পরে তার চিৎকার-চেঁচামেচি শুরু করলে প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধার করতে সক্ষম হন।

এ ঘটনার খবর পেয়ে রাতেই বিয়ানীবাজার থানার একদল টহল পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং নাশকতায় ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌছাবার পূর্বে প্রতিবেশীদের সহায়তায় আগুনে পুড়া থেকে রক্ষা পান সেলিম মাহমুদ, নাজিম মাহমুদসহ পরিবারের ১৫ সদস্য। আগুনে হাত ও পা পুড়িয়ে আহত হয়েছেন সেলিম মাহমুদ (৫২) ও নাজিম মাহমুদ (৪৭)। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচ লিটার পেট্টোল ভর্তি একটি প্লাস্টিকের বোতল এবং আরেকটি খালি বোতল উদ্ধার করে। এছাড়াও ঘরের দরজায় আটকানো ৬টি নতুন তালা পুলিশ আলামত হিসেবেও জব্দ করে।

এদিকে, সেলিম মাহমুদের মাদ্রাসা পড়ুয়া ভাতিজা জুবায়ের আহমদ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তার পিতার নাম বিলাল আহমদ।

এ ব্যাপারে মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, জুবায়ের আহমদ নামের যুবককে একমাত্র আসামী করে সেলিম মাহমুদ বাদী হয়ে থানায় একটি নাশকতা মামলা দায়ের করেছেন। আমরা অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে দিয়েছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ