১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

নৌকা প্রতীকের সমর্থেনে দুবাগ ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/korrmi.jpg?resize=1200%2C630

আসন্ন বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত দলীয় প্রার্থী মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের নৌকা প্রতীকের সমর্থনে কর্মীসভা করেছে দুবাগ ইউনিয়ন ছাত্রলীগ। মঙ্গলবার (৫ মার্চ) বিকেল ৪টায় উপজেলার দুবাগ ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সামাদ আহমদ চৌধুরী’র পরিচালনায় এবং উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ন কবির পারভেজ’র সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আমান উদ্দিন।

এসময় আমান উদ্দিন ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে যাকে মনোনয়ন দিয়েছেন সেই প্রার্থীর প্রতি সমর্থন রেখে দলের সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশ সাদরে গ্রহন করে নিজ নিজ অবস্থান থেকে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার জয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনাকে বিয়ানীবাজার উপজেলা উপহার দিতে হবে।

এছাড়াও কর্মীসভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান চৌধুরী তানু, দুবাগ ইউপি আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ সিদ্দিকি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল আহমদ চৌধুরী, বন পরিবেশ সম্পাদক জাকারিয়া আহমদ চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, জাবের আহমদ, ইউপি ছাত্রলীগ নেতা বাবলু হোসেন, আহমদ খান, আবিদ।

কর্মীসভায় দুবাগ ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ