১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

উপজেলা নির্বাচন- দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে নৌকা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/545454-1.jpg?resize=1200%2C630

শেষ সময়ে এসে নৌকার পালে যে হাওয়া বইছে তা অব্যাহত থাকলে ফের প্রত্যাবর্তন ঘটবে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান’র। আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উল্লেখ্যযোগ্য নেতাকর্মী মাঠে কাজ করছেন।

নির্বাচনী প্রচারণা শুরুতেই প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের চেয়ে অনেক পিছিয়ে ছিলেন নৌকার মাঝি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। অনেকটা একা হয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে তিনি মাঠে ছিলেন। ছাত্রলীগের বিশাল একটি অংশ গত সপ্তাহে তার পক্ষে প্রচারণায় যোগ দিলে প্রাণ ফিরে আসে নৌকার পালে। গত কয়েকদিন থেকে অভিমান ভেঙ্গে আওয়ামী লীগ, যুবলীগের দায়িত্বশীলরা প্রচারণায় যুক্ত হলে নৌকার গতি বাড়তে থাকে। গত দুইদিন থেকে দুর্বার গতিতে ছুটছে আতাউর রহমান খানের নৌকা।

নৌকার প্রচারণায় আরও গতি আসবে জানান সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের একান্ত সহকারি দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল। তিনি বলেন, বৃহৎ এ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে মান-অভিমান থাকা স্বাভাবিক। কিন্তু প্রতীক যখন নৌকা তখন এসব অভিমান ভেঙ্গে শেষ মুহূর্তে প্রচারণায় যুক্ত হয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা। আশা করি আগামী দুই দিনের মধ্যে পুরো চিত্র পাল্টে যাবে।

উল্লেখ্য, প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজার উপজেলার মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৭০হাজার ৬শত ১৫জন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ বিয়ানীবাজার উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৬জন চেয়ারম্যান প্রার্থী ছাড়াও ৩জন ভাইস চেয়ারম্যান ও ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে অংশ নিয়েছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ