১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

দুবাগে এড. নাসির খান- উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকায় ভোট দিন- সকল ষড়যন্ত্রের জবাব দিন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/434343.jpg?resize=1200%2C630

উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকায় ভোট দেয়ার আহবান জানান বিয়ানীবাজারের সন্তান সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। আজ শুক্রবার বিকালে উপজেলার দুবাগবাজারে এক নির্বাচনী সভায় তিনি এ আহবান করেন। তিনি বলেন, নৌকার মাঝি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বিজয়ী করে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। মনে রাখতে হবে কোনকালে ষড়যন্ত্রকারিরা বিজয়ী হতে পারেনি। নৌকায় ভোট প্রদানের মাধ্যমে সকল ষড়যন্ত্রের জবাব দেয়া সমীচিতন হবে।

দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল রহমান ফজলাই’র সভাপতিত্বে এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল আহমদের পরিচালনা প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান। বক্তব্য রাখেন নৌকা মাঝি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিশেষ অতিথি ছিলেন দুবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল কাদির, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু, দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সেবুল আহমদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. আব্বাছ উদ্দিন, মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সামাদ প্রমুখ।

প্রধান অতিথি এড. নাসির খান বলেন, নৌকার বিরুদ্ধে ৭০ এর নির্বাচন থেকে ষড়যন্ত্র শুরু হয়েছিলো। কিন্তু এদেশের সাধারণ মানুষ নৌকাকে বিজয়ী করে দেশের স্বাধীনতা এনেছেন। নৌকারকে বিজয়ী করে দেশের
সাধারণ মানুষ সেটি আবারও প্রমাণ করবেন।

নৌকার মাঝি আতাউর রহমান খান বলেন, কত পাঁচ বছর আপনাদের সুখে-দুঃখে ছিলাম, এখনো আছি। আপনাদের সহযোগিতা নিয়ে গত পাঁচ বছর উন্নয়ন ও অগ্রযাত্রায় অবদান রেখেছি। উপজেলা পরিষদকে স্বচ্ছ রেখেছি। কোন ভাইয়ের আখড়া বানাইনি। সাধারণ মানুষের জন্য উন্মক্ত ছিল চেয়ারম্যানের কার্যালয়। আপনারা আমার কাছে যেতে কোন গার্ডের কাছ থেকে সময় নিতে হয়নি। তাই আমার আশা ও প্রত্যাশা থাকবে উপজেলা নির্বাচনে আপনারা দল-মত নির্বিশেষে সবাই নৌকায় ভোট দেবেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা বাবুল আহমদ, চৌদুরী তানু, হুমায়ুন কবির পারভেজ, ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ