১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে অটোরিক্সা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫জনের মধ্যে ৪জনই আশঙ্কাজনক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/03/accident-5.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার-বারইগ্রাম অভ্যন্তরিণ মহাসড়কে সিএনজি অটোরিক্সা- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সার চালকসহ ৪ যাত্রি আহত হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। আজ রবিবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে সড়কের জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন অংশে এ ঘটনা ঘটে।

এদিকে, দুর্ঘটনার শিকার অটোরিক্সা-ট্রাক দুর্ঘটনাস্থলে আটক রেখেছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, বিপরীত দিক থেকে আসার দ্রুতগতির ট্রাক (মৌলভীবাজার ড, ১১-০৫৪৩) জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সিএনজি অটোরিক্সা (সিলেট থ ১২-২৭১৯) চাপা দেয়। সিএনজি অটোরিক্সাটি শাহবাজপুর থেকে বিয়ানীবাজার আসছিলো। দুর্ঘটনার পর পর ট্রাক চালক পালিয়ে যায়। স্থানীয়রা সিএনজি অটোরিক্সার যাত্রি ও চালককে আহত অবস্থায় উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সিএনজি অটোরিক্সা চালকসহ গুরুতর আহত চারজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- বড়লেখা উপজেলার ইটাউরী খান্দিগ্রাম এলাকার লাল উদ্দিনের পুত্র মহি উদ্দিন (৩১), সিলেতে নগরীর আম্বরখানাস্থ ইলেকট্রিক সাপ্লাই রোডের জনি আহমদ (২৮), বড়লেখা উপজেলার নিজ বাহাদুর এলাকার বশির উদ্দিনের পুত্র সিএনজি অটোরিকশা চালক বাবুল মিয়া (৩০), হবিগঞ্জের আবু সিদ্দিকের পুত্র আমিন উদ্দিন (২৯) ও বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকার আহমেদ জুবায়ের (১৮)। এদের মধ্যে আহত আহমেদ জুবায়েরকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে এবং অন্য চারজনকে আশঙ্কাজনক অবস্থায় এম্বুলেন্সযোগে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ