২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে ট্রাক শ্রমিকদের ওপর মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সভা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/p.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জ ট্রাক শ্রমিক ইউনিয়ন উপ-কমিটির সেক্রেটারীসহ ৭জনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় গোলাপগঞ্জ কদমতলীস্থ ট্রাক স্ট্যান্ডে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপ-কমিটির সভাপতি বদরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক মানিক মিয়ার পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন বাংলাদেশ সড়ক ফেডারেশনের সহ-সভাপতি, সিলেট বিভাগীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক।

এসময় বক্তব্য রাখেন জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সহ-সভাপতি হাশু মিয়া, চান্দ আলী, তফুর আলী, চেরাগ মিয়া, গোলাপগঞ্জ উপ-কমিটির সহ-সভাপতি মহিজ উদ্দিন, সহ-সম্পাদক মইজ আহমদ, সাবেক সভাপতি আব্দুস শহিদ ফয়েজ, কোষাধক্ষ্য খালেদ আহমদ, সদস্য কালাম আহমদ, আলীম উদ্দিন, আসকর আলী, সাবেক সহ-সম্পাদক রুজেল আহমদ, কোষাধক্ষ্য সুমন আহমদ, সদস্য সুমন আহমদসহ শ্রমিক উপ-কমিটির সকল সদস্যবৃন্দ।

সভায় বক্তারা বলেন, ডিবি পুলিশ ট্রাক শ্রমিকদের মিথ্যা মামলা প্রদান, শ্রমিক আটক ও একটি ট্রাক জব্দ করে নিয়মিত হয়রানী চালিয়ে যাচ্ছে। শ্রমিকদরে উপর টিলা কাটার অপরাধে ডিবি পুলিশ বাদী হয়ে বানোয়াট মামলা করেছে, যা পুরোটাই মিথ্যা। টিলা কাটার সাথে কোনরূপ সংশ্লিষ্ট না থাকার পরেও হয়রানীর ইচ্ছায় তারা এমন করেছে। ডিবি পুলিশ পূর্বে দু’দফায় শ্রমিকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়েছে। এবারও টাকা না দেয়ায় তারা এমন কাজ করেছে। পুলিশ প্রশাসন তদন্ত করলে দেখতে পারবে কোন অপরাধ ছাড়াই শ্রমিক আটক ও মামলাটি দেয়া হয়েছে।

এসময় বক্তারা আটক শ্রমিক ও মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে বলে হুশিয়ারি জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ঝড়ে বিদ্যুতের খুঁটি লন্ডভন্ড।। ভোক্তভোগী গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ

বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী রফিক উদ্দিনের ইন্তেকাল

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার'র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুলাউড়া-শাহাবাজপুর রেলওয়ের নির্মাণকাজে ধীর গতি- ভারতীয় হাইকমিশনারের অসন্তেুাষ প্রকাশ

বিয়ানীবাজারে র‍্যাবের অভিযানে আটক-২

নালবহরে ক্বিরাত ও হামদ-নাত প্রতিযোগিতার প্রাথমিক পর্ব সমাপ্ত

ঘোষণাঃ