২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পৌর আ.লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আবু সাঈদ মুমিত স্বপন’র ইন্তেকাল

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/sopon.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের পরিচিত ব্যক্তিত্ব এডভোকেট আবু সাঈদ মুমিত স্বপন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। আইন পেশার পাশাপাশি অত্যন্ত স্বজ্জন এবং সমাজসেবী হিসাবে পরিচিত ছিলেন শহীদ সন্তান আবু সাঈদ মুমিত স্বপন। তিনি নিয়মিত সৃজনশীল লেখালেখিতেও যুক্ত ছিলেন।

বিয়ানীবাজার উপজেলার কসবা (বড়বাড়ী)র পাকিস্তানী হানাদার বাহিনীর হাতে শহীদ আব্দুল মন্নান (রেফারী) র পু্ত্র এডভোকেট আবু সাঈদ মুমিত স্বপন। তিনি গোলাপশাহ সমাজকল্যাণ সমিতির সাবেক সভাপতি ও ইমামবাড়ী হযরত গোলাপশাহ (রহ:) প্রকল্পের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন।এছাড়াও বিয়ানীবাজার পৌরসভা আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক এবং বিয়ানীবাজার পৌর মেয়র এর আইন উপদেষ্টার দায়িত্বে ছিলেন। বিয়ানীবাজার গোলাবিয়া পাবলিক লাইব্রেরী, বিয়ানীবাজার ক্রীড়া সংস্থা, বিয়ানীবাজার শিল্পকলা একাডেমীর নির্বাহী সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

আবু সাঈদ মুমিত স্বপন ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হন। বিয়ানীবাজার হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। তিনি এক ছেলে ও দুই মেয়ের পিতা। আজ বুধবার বিকাল ৫ টায় ইমামবাড়ি শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে । পরিবারের পক্ষ থেকে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ