২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিসিএলে জয় পেয়েছে ফতেহপুর

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/eeeeeeee.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ক্রিকেট লিগ বিসিএল’র ৩য় ম্যাচে ফ্রেন্ড স্টাফকে ৩২ রানে হারিয়ে শুভ সূচনা করেছে আসরের হট ফেভারিট ফতেহপুর ক্রিকেট ক্লাব।

এর আগে সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ফতেহপুর ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক আনোয়ার হোসেন বাবলু। শুরুতে ব্যাট করতে নেমে সুলতান রাজার বলে ক্লিন বোল্ড হয়ে ১ রান করে সাজঘরে ফিরে যান রাজেল আহমদ। পরে ওপেনার তুষার লোকাল বয় নাহিদকে নিয়ে বড় রান সংগ্রহ করার দিকে এগুলে বাধা হয়ে দাড়ান প্রতিপক্ষ দলের বোলার রোসান৷ অবশেষে সাহেদ ও জাহাঙ্গীরের গুরুত্বপূর্ন পার্টনারশিপে বড় সংগ্রহের পথে অগ্রসর হয় ফতেহপুর। শেষ মুহুর্তে নিলয়ের ৩০ রানের ঝড়ো ইনিংসে ফ্রেন্ড স্টাফকে ২২৫ রানের লক্ষ্য ছুড়ে দেয় ফতেহপুর ক্রিকেট ক্লাব। ফতেহপুরের হয়ে জাহাঙ্গীর সর্বোচ্চ ৭৭ রান ও সাহেদ দ্বিতীয় সর্বোচ্চ ৪১ রান করেন। ফ্রেন্ড স্টাফের হয়ে সুলতান ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ৪ উইকেট লাভ করেন।

২২৫ রানের জবাবে ব্যাট করতে নেমে রোসান ও মিজুর জড়ো ব্যাটে বিপর্যয়ের পড়েন ফতেহপুরের উদ্বোধনী বোলাররা। তবে ২৬ বলে ৩০ রান করা ব্যাটসম্যান মিজুকে সাজঘরে ফেরান লোকাল সাইলেন্ট কিলার খ্যাত জামিল৷ মধ্য পথে হাল ধরতে চেষ্টা করেন অতিথি ক্রিকেটার সায়েম। ব্যক্তিগত ৪৯ রানে প্রতিপক্ষের  বোলার বাবলু’র বলে এলবিডব্লিউ’র ফাঁদে পড়ে  সাজঘরে ফেরেন সায়েম। শেষ মুহুর্তে বাবলু, জামিল ও সাহেদের দূর্দান্ত বোলিংয়ের সামনে দাড়াতেই পারেনি ফ্রেন্ড স্টাফ’র ব্যাটসম্যানরা। অবশেষে ১৯.২ বলে ১৯৩ রান সংগ্রহ করে গুটিয়ে যায় ফ্রেন্ড স্টাফের ইনিংস। ফ্রেন্ড স্টাফের হয়ে রোসাব সর্বোচ্চ ৩০ বলে ৬৪ রান করেন। অন্যদিকে, ফতেহপুরের হয়ে বাবলু ৪ ওভার বল করে ১৯ রান করে ৪ উইকেট শিকার করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাহেদ। এছাড়াও মোস্ট এক্সাইটিং প্লেয়ার বাবলু , ওভার সিএক্সার্স প্লেয়ার রোসান ,ম্যাক্সিমাম ফোর ইন ইনিংস জাহাঙ্গীর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ