২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন- আওয়ামী লীগ থেকে আতাউর- বিদ্রোহী শামীম ও পল্লব

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/pollob.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হবে। নির্বাচন ঘিরে এরই মধ্যে শুরু হয়েছে জল্পনা। শনিবার রাতে কেন্দ্র থেকে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়েছে। বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান খানকে দলের প্রার্থী করা হয়।

কেন্দ্রের ঘোষণার পর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কারা হচ্ছেন- এ নিয়ে শুরু হয় দলের ভেতরে বাইরে নানা হিসেব নিকেষ। এর মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব স্বতন্ত্র নির্বাচন করবেন বলে জানা গেছে। তারা দলের কাছে মনোনয়ন চাইলেও দল বর্তমান চেয়ারম্যানকে প্রার্থী ঘোষণার পর স্বতন্ত্র নির্বাচন করার জন্য সমর্থকরা চাপ দিচ্ছেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আবুল কাশেম পল্লব বলেন, দলের মনোনয়ন চেয়েছি কিন্তু পাইনি। এখন যদি ভোটার ও কর্মী সমর্থকরা আমাকে নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য চাপ দেন তাহলে স্বতন্ত্র নির্বাচন করবো। তিনি বলেন, নির্বাচনের মাঠ আমার অনুকুলে সেজন্য স্বতন্ত্র নির্বাচন করলে ফলাফল আমার পক্ষে থাকবে।

উপজেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। তবে তার ঘনিষ্টজনরা জানিয়েছেন তিনি স্বতন্ত্র নির্বাচন করবেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ