২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিসিএল’র উদ্বোধনী ম্যাচে ইমনের সেঞ্চুরিতে ঘুঙ্গাদিয়া’র শুভ সূচনা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/gonga.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ক্রিকেট লীগ বিসিএল-২০১৯ এর উদ্বোধনী ম্যাচে বিশাল জয় পেয়েছে মুড়িয়া ইউনিয়নের দল ঘুঙ্গাদিয়া। উদ্বোধনী খেলায় জলঢুপ ক্রিকেট ক্লাবকে ১২৮ রানে হারিয়ে  শুভ সূচনা করেছে দলটি। ঘুঙ্গাদিয়া উদ্বোধনী খেলোয়াড় (অতিথি) ইমন দুদার্ন্ত সেঞ্চুরী হাকান।

সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক মঞ্জুর হোসাইন৷শুরুতে ব্যাট করতে নেমে হাসান এবং ইমনের ব্যাটে উড়ন্ত সূচনা পায় ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাব। তবে হাসান ৬ রান করে ফিরে গেলে ও শাহেদকে সাথে নিয়ে ঝড়ো ইনিংস উপহার দেন অতিথি ক্রিকেটার ইমন।

শাহেদ ব্যাক্তিগত ৪৭ রানে অর্ধশত না করতে পারার আক্ষেপ নিয়ে ফিরে গেলেও৷ বিপিএল খেলা জোসি কে সাথে নিয়ে বিসিএলের দ্বিতীয় আসরের প্রথম সেঞ্চুরি তুলে নেন ইমন। সেঞ্চুরী করার পথে ঘুঙ্গাদিয়ার অতিথি খেলোয়াড় ইমন বেশ কয়েকবার আউট হওয়ার সুযোগ দিয়েছিলেন। কিন্তু জলঢুপের ফিল্ডারদের শিশুতোষ ভুলে তিনি জীবন ফিরে পান। শেষ পর্যন্ত মামুনের বলে অভিজ্ঞ জাবেদের হাতে ক্যাচ বন্দি হয়ে তিনি সাজ ঘরে ফেরেন। তার উইলো থেকে আসে মূল্যবান ১০৩ রান। শেষ দুই ওভারে শিপুলকে সাথে নিয়ে ফিনিসিং দেন রনি বেপারি। ইনিংসে জলঢুপ ক্রিকেট ক্লাবকে ২২২ রানের টার্গেট দিয়েছে বিপিএল চ্যাম্পিয়ন ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাব৷

জলঢুপ ক্রিকেট ক্লাবের হয়ে স্পিনার ময়নুল ৪ ওভার বল করে ৪১ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।

২২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৭ ওভারে ৯৩ রানে গুটিয়ে যায় জলঢুপ ক্রিকেট একাদশ। জলঢুপের হয়ে মামুন সর্বোচ্চ ২৫ বলে ২৯ রান করেন। ঘুঙ্গাদির হয়ে ইমন ৪ ওভার বল করে ৭ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন।

ম্যান অব দ্যা ম্যাচ ইমন, মোস্ট এক্সাইটিং ইমন, ওভার সিক্স ইমন, ম্যাক্সিমাম ফোর ইন ইনিংস ইমন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ