২০শে আগস্ট, ২০১৯ ইং | ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন- আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান খান

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/ataur.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। আজ শনিবার সংগঠনের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড তাকে মনোনয়ন দিয়েছে। দলের নির্ভরযোগ্য সূত্র ও প্রতিদ্বন্দ্বি অন্যান্য প্রার্থীদের কাছ থেকে এ তথ্য পাওয়া যায়।

আতাউর রহমান খান ছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন পেতে আরও ৯ প্রার্থী দলের কাছে মনোনয়ন চেয়েছিলেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ দপ্তর সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আওয়ামী লীগ নেতা শামীম আহমদ, চেয়ারম্যান মাহমদ আলী, জেলা যুবলীগের সহসভাপতি আব্দুল বারী, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ময়েজ আহমদ।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আতাউর রহমান খান বিয়ানীবাজার নিউজ২৪কে বলেন, কেন্দ্র থেকে আমার কাছে এ রকম কোন খবর আসেনি। তবে অনেকেই আমাকে মোবাইল ফোনে দলের মনোনয়ন পাওয়ার বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, কেন্দ্র আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড যাকে নৌকার মাঝি হিসাবে মনোনীত করবে আমরা সবাই তার হয়ে কাজ করবো এবং বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে শিশু ধর্ষিত : অবশেষে ধর্ষক মিনহাজ গ্রেফতার

ডটকম স্পোর্টিং ক্লাবের নতুন কমিটি গঠন ।। সভাপতি ইমরান সম্পাদক ফরহাদ

সাইকেলে ছয়শ কিলোমিটার পাড়ি দিলেন বিয়ানীবাজারের দুই সাইক্লিস্ট

বড়লেখায় নকল ঘি তৈরির কারখানা! মালিকের ১ বছরের কারাদণ্ড

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিয়ানীবাজারের এক যুবক আটক

গোলাপগঞ্জের ব্লাড ক্যান্সার আক্রান্ত আমিরুলের পাশে দাড়ালো 'প্রতিশ্রুতি'

ঘোষণাঃ

Translate »