২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা।। চেয়ারম্যান পদে ফের দলীয় মনোনয়ন জমা দিলেন আতাউর রহমান খান

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/ataur-joma.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপ‌জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প‌দে আ‌ওয়ামী লী‌গের ম‌নোনয়ন ফরম জমা দি‌য়ে‌ছেন বিয়ানীবাজার উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। তিনি বিয়ানীবাজার উপজেলার বর্তমান চেয়ারম্য্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্প‌তিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানম‌ণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপ‌তির রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে মনোনয়ন ফরম জমা দেন তি‌নি। মনোনয়ন জমাদানকালে তার সাথে দলীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে বিয়ানীবাজার উপজেলাসহ সারাদেশের ১২৯টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। এ ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৮ মার্চ।

সংবাদ সম্মেলনে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ জানান, মনোনয়ন দাখিলের শেষ সময় ১৮ ফেব্রুয়ারি, যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি এবং ভোটগ্রহণ ১৮ মার্চ। দেশের ৫টি বিভাগের ১৭ জেলার উপজেলা পরিষদ এই দফায় ভোটের আওতাভুক্ত থাকবে। এর আগে ৩ ফেব্রুয়ারি ইসি ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপের নির্বাচনে ৮৭টি উপজেলায় ভোট গ্রহণ করা হবে ১০ মার্চ। এ জন্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১১ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাই হবে ১২ ফেব্রুয়ারি এবং প্রত্যাহারের শেষ দিন ১৯ ফেব্রুয়ারি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ