২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের মেয়ে মাছুমা গোলাপগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/masuma.jpg?resize=1200%2C630

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে ঘোষণা হবে উপজেলা পরিষদ নির্বাচনে তফসিল। গণমাধ্যমে এই খবর আসার পর থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা শুরু করে দিয়েছেন প্রচারণা। প্রার্থী নিজেই এবং অনুসারিদের দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানাচ্ছেন নিজেদের অভিব্যক্তি। তেমনি গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী চান বিয়ানীবাজারের মেয়ে মাছুমা সিদ্দিকা।

মাছুমা সিদ্দিকা গোলাপগঞ্জ সদর ইউনিয়নের রানাপিং পূর্ব চন্দনভাগ গ্রামের বদরুল ইসলাম বাচ্চুর স্ত্রী। সে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের রামধা খাশা গ্রামের মরহুম বদরুল হক সিদ্দিকির ছোট মেয়ে।

এদিকে, মাছুমা সিদ্দিকা ইতিমধ্যে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাছুমা সিদ্দিকা সমাজের অসহায়, নির্যাতিত ও সুবিধাবঞ্চিত মানুষরে পাশে থেকে মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এজন্য তিনি সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ