২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে মুখোমুখি অবস্থানে মেয়র-কাউন্সিলর!

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/sylhet-city-corperation.jpg?resize=1200%2C630

সিলেটে ড্রেনেজের উন্নয়ন কাজ নিয়ে মুখোমুখি অবস্থান নিয়েছেন সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক। অনিয়মের অভিযোগ এনে বৃহস্পতিবার নগরীর রিকাবীবাজারের ড্রেনের কাজ বন্ধ করে দেন কাউন্সিলর লায়েক। এ নিয়ে মেয়র ও কাউন্সিলরের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

নগরভবন সূত্রে জানা যায়, নগরীর রিকাবীবাজার এলাকার পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের সামনে নতুন ড্রেন নির্মাণের কাজ করে সিটি কর্পোরেশন। কোন কিছু না জানিয়ে কাজ শুরু করায় গতকাল তা বন্ধ করে দেন স্থানীয় কাউন্সিলর লায়েক।

এনিয়ে মোবাইল ফোনে মেয়রের সাথে উত্তপ্ত বাক্যবিনিময় হয় তার। একপর্যায়ে কয়েকজন কাউন্সিলরকে সাথে নিয়ে রিকাবীবাজার এলাকায় যান মেয়র আরিফ। পরে কাউন্সিলর রেজওয়ান আহমদ, মখলিছুর রহমান কামরান, রকিবুল ইসলাম ঝলক ও রাশেদ আহমদ গিয়ে লায়েককে বুঝিয়ে মেয়রের কাছে নিয়ে আসেন। তাদের মধ্যস্থতায় উত্তপ্ত পরিস্থিতি শান্ত হয়। পুণরায় কাজ শুরু করতে সম্মতি দেন কাউন্সিলর লায়েক।

এ ব্যাপারে কাউন্সিলর লায়েক বলেন, তার ওয়ার্ডে উন্নয়ন কাজ শুরু করলেও তাকে অবগত করা হয়নি। কাজের বিস্তারিত বিবরণ জানতে নগরভবনে গিয়ে প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী আলী আকবরের কাছে ধর্ণা দিলেও তারা কোন তথ্য দেননি।

কাউন্সিলর লায়েকের অভিযোগ, অন্যান্য ওয়ার্ডে মেয়র রাস্তা প্রশস্তকরণের কাজ করলেও ৩নং ওয়ার্ডকে তিনি বঞ্চিত রেখেছেন। গুরুত্বপূর্ণ সমস্যাগুলো পাশ কাটিয়ে তিনি ছোটখাটো কাজ নিয়েই বেশি ব্যস্ত। এতে স্থানীয় জনসাধারণের কাছে তিনি নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন।

এদিকে, উন্নয়ন কাজ বন্ধ করে দেয়ার বিষয়টি ভুল বোঝাবুঝি বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ