২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে সিলেটীপাড়া ২য় গোল্ডকাপ নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/sh.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারে সিলেটীপাড়া ২য় গোল্ডকাপ নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার সাদিমাপুর সিলেটীপাড়া বাজার মাঠে এ খেলার ফাইনাল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

লিয়াকত আলী চুনু’র সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শামীম আহমেদ।

আয়োজক কমিটির সদস্য আবুল হাসেম, সামাদ আহমদ চৌধুরী ও রিপন আহমদ’র যৌথ সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাস্ট্র প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব দেওয়ান আলম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ খসরুল হক খসরু, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আজিম উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মান্নান তালুকদার, আব্দুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ বাবুল হোসেন।

এদিকে, ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ফেন্ডস ক্ল্যাব বিয়ানীবাজার স্পোর্টিং ক্লাব ও চলন্তিকা স্পোর্টিং ক্লাব। খেলায় চলন্তিকা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ফেন্ডস ক্ল্যাব বিয়ানীবাজার।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ