২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/deulgram-mondir.jpg?resize=1200%2C630

নিত্যলীলায় প্রবিষ্ঠ শ্রীশ্রী রামগোবিন্দ গোস্বামীর তিরোধান তিথি উপলক্ষে এক অষ্টকালীন লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। রবিবার বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের দেউলগ্রাম এলাকার দাসপাড়াস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় এ লীলা সংকীর্ত্তন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে, শনিবার বিকেল ৪টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পাঠক শ্রীযুক্ত কানুপ্রিয় দাস। রাত ৮টায় অষ্টকালীন লীলা সংকীর্ত্তন মহোৎসবের শুভ অধিবাস, পরিচালনায় শ্রীযুক্ত হরিমোহন দাস। ২৪ ফেব্রুয়ারি রবিবার ব্রাহ্মমুহুর্ত থেকে অষ্টকালীন লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন। দুপুর ২টায় সর্বস্তরের গৌর ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ।

লীলা কীর্ত্তন পরিবেশন করবেন শ্রীযুক্ত সুষেন বৈদ্য-ভারত, শ্রীযুক্তা শ্যামলী বিশ্বাস-ভারত, শ্রীযুক্ত বিধান ধর-জকিগঞ্জ, শ্রীযুক্ত হরিমোহন দাস-সুনামগঞ্জ ও শ্রীযুক্ত অমল চন্দ-কানাইঘাট। ২৫ ফেব্রুয়ারি সোমবার সকাল ৮টায় দধিভা- ভঞ্জণ ও কীর্ত্তন সমাপন।

নিত্যলীলায় প্রবিষ্ঠ শ্রীশ্রী রামগোবিন্দ গোস্বামীর তিরোধান তিথি মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বত:স্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য দেউলগ্রামের শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভু আখড়ার শ্রীগুরু চরনাশ্রিত শ্যামলী দাসী ভান্ডারী ও স্বরুপ দাস মোহন্ত অনুরোধ জানিয়েছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ