২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের চারখাইয়ে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু- খাবারে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে মালামাল নিয়ে কাজের ছেলে উধাও

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/charkhai-up.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের দিঘীরপাড় (জিড়খাই) এলাকার মনির আলী নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার রাতে তিনি মারা যান। গত শনিবার রাতে কাজের ছেলে (রাখাল) নগদ টাকা, এলইডি টিভিসহ মূল্যবান সামগ্রি নিয়ে পালিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, বাড়িতে বৃদ্ধকে একা পেয়ে কাজের ছেলে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে দেয়। তিনি ঘুমিয়ে পড়লে নগদ টাকা ও মূল্যবান সামগ্রি নিয়ে পালিয়ে যান।

পুলিশ জানায়, নিহত মনির আলীর স্ত্রী লাকি বেগম দক্ষিণ চক্রবাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। স্বামীকে বাড়িতে রেখে তিনি শনিবার মেয়েকে নিয়ে বোনের বাড়িতে বেড়াতে যান। সেই সুযোগে বাড়ির কাজের খাবারের সাথে বিষাক্ত কিছু খাইয়ে মনির আলীকে অচেতন করে মূল্যবান সামগ্রি চুরি করে পালিয়ে যায়। রবিবার দিনে তিনি কিছুটা সুস্থ হলেও রাতে অবস্থার অবনতি ঘটে। রাত ১২টার দিকে তিনি মারা যান।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। রবিবার নিহতের স্ত্রী পুরো ঘটনা জানিয়ে থানায় ডায়রি করার কথা অবহতি করেছিলেন। ওসি জানান, লাকি বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করবেন। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। আমাদের ধারণা খাবারের সাথে বিষাক্ত নেশা জাতীয় কিছু খাওয়ানো হতে পারে। পুরো ঘটনাটি তদন্তের পর পরিস্কার হয়ে যাবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি ছাত্র পরিষদের শ্রদ্ধাঞ্জলি

শাহনাজ ঝড়ে এ্যারাইভাল্সের বিশাল সংগ্রহ

শহীদ দিবসে বিয়ানীবাজারের ইউনাইটেড যুব উন্নয়ন সংস্থা, আঙ্গারজুর’র স্কুল ড্রেস বিতরণ

গোলাপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আব্দুল্লাহপুর প্রাথমিক বিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বড়লেখায় দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘোষণাঃ