১৯শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মাটি ভরাট কাজের উদ্বোধন করলেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/nahid-1.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ক্রীড়াঙ্গনের সকল পর্যায়ের কর্মকর্তা ও খেলোয়াড়ের দীর্ঘদিনের দাবি অবশেষে পূর্ণ হয়েছে। আজ বুধবার দুপুরে সিলেট-০৬ আসনের সাংসদ সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বিদ্যালয় মাঠের মাটি ভরাট কাজের উদ্বোধন করেন।

সার্বজনীন সামাজিক উন্নয়ন প্রকল্প- জিএসআইডিপি প্রকল্পের আওতায় ২ফুট উচ্চতায় মাটি ভরাট কাজে ব্যয় হবে ২০ লাখ টাকা। বিয়ানীবাজার প্রকৌশল অফিস মাটি ভরাট কাজের জন্য ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স হক এন্টারপ্রাইজ নয়াগ্রামকে ঠিকাদার নিয়োগ দিয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, খেলাধুলার জায়গা কমে গেছে। আমাদের প্রাচীন এ বিদ্যালয়ে একটি মাঠেই সব ধরনের খেলাধুলার পাশাপাশি বিভিন্ন উৎসব-অনুষ্ঠান করা হয়। মাঠটি নিচু হওয়ায় এখানকার ক্রীড়াঙ্গনের সবার দাবি ছিল এটিকে উচু করে দেয়া। আশা করি মাটি ভরাট কাজ শেষ হলে এ মাঠটি পুরোপুরি খেলা উপযোগী হবে এবং আমাদের সন্তানরা এ মাঠ থেকে তাদের মেধা বিকাশ জাতীয় পর্যায়ে গিয়ে এ অঞ্চলের গৌরব বয়ে আনবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি কাজি আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি সামসুল হক, পিএইচজি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জাকির হোসেন, প্রধান শিক্ষক আব্দুল হাসিব জীবন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ