২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

দেশাত্ববোধক গানে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ বিয়ানীবাজারের নবনীতা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/orpha.jpg?resize=1200%2C630

সিলেটে বিভাগীয় পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এ দেশাত্ববোধক গান ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছে  বিয়ানিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী নবনীতা কর অর্পা। আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সিলেটের প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

নবনীতা কর অর্পা বিয়ানীবাজার পৌরশহরের ব্যবসায়ী সম্রাট শেখর কর এবং বিয়ানীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা অপু সুস্মিতা পাল দম্পতির মেয়ে।

নবনীতা কর অর্পা ছাড়াও বিয়ানীবাজারের আরও দুই ক্ষুদে শিক্ষার্থী এ প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। এর মধ্যে চিত্রাঙ্কন ইভেন্টে ২য় স্থান অধিকার করেছে উপজেলার দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী পার্থ প্রতিম তালুকদার এবং শ্রেষ্ঠ কাব শিশু ইভেন্টে ২য় স্থান অর্জন করেছে উপজেলার হাজী আব্দুল আজিজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তাহমিদুল হক।

সিলেট এমসি কলেজের শিক্ষার্থী ও সঙ্গীত শিক্ষক অসিত চন্দ্র দে বলেন, এ অর্জন শুধুমাত্র অর্পা, পার্থ ও তাহমিদুলের একার নয়, সমগ্র বিয়ানীবাজারবাসীর। যা ভালো, তা দেরিতে হলেও স্বীকৃতি পাবেই আর সেটাই আজ প্রমানিত হয়েছে। বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ অর্পা জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠত্ব অর্জন করবে বলে আমরা আশাবাদী।

প্রসঙ্গত, বিভাগীয় পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার বিভিন্ন বিষয় ও ইভেন্টে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীরা অংশ নেয়। জাতীয় পর্যায়ে এ প্রতিযোগিতা চলতি ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি ছাত্র পরিষদের শ্রদ্ধাঞ্জলি

শাহনাজ ঝড়ে এ্যারাইভাল্সের বিশাল সংগ্রহ

শহীদ দিবসে বিয়ানীবাজারের ইউনাইটেড যুব উন্নয়ন সংস্থা, আঙ্গারজুর’র স্কুল ড্রেস বিতরণ

গোলাপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আব্দুল্লাহপুর প্রাথমিক বিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বড়লেখায় দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘোষণাঃ