২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

জাহেদকে চিরতরে অন্ধ করার ঘটনায় উত্তাল গোলাপগঞ্জের বাঘা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/golap.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জের বাঘায় তরুণ ফুটবলার জাহেদের চোখে চুন দিয়ে চিরতরে অন্ধ করে দিয়েছে সন্ত্রাসী ছানু ও তার সহযোগীরা । এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি ও ঘটনার হোতাদের শাস্তি চেয়ে আন্দোলনে যাচ্ছে বাঘাসহ উপজেলাবাসী। জাহেদের উপর অত্যা্চারে বিক্ষুব্ধ বাঘাবাসী দফায় দফায় বৈঠক করেছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত বাঘার কয়েকটি গ্রামের বিক্ষোব্ধ জনতার উপস্থিতিতে নির্যাতনের শিকার জাহেদের বাড়ী দৌলতপুরে এ জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বাঘা ইউপির সাবেক চেয়ারম্যান আলতাব হোসেন। বৈঠকে সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে জানানো হয় বাঘা ইউনিয়ন থেকে মানববন্ধনের মাধ্যমে আন্দোলন শুরু হবে।

এদিকে নির্যাতনের শিকার জাহেদের গ্রামের লোকজন মোবাইলে জানিয়েছেন মঙ্গলবার বিকালে গোলাপগঞ্জ পৌরসভার অডিটরিয়ামে স্থানীয় সাংবাদিকদের সাথে বসে করণীয় ঠিক করেবন।

অপরদিকে জাহেদকে দেখার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভীড় করছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। ছানু বাহীনির নির্যাতনের মাত্রা এতো ভয়ঙ্কর ছিলো হাসপাতালে ভর্তির পর থেকে জাহেদকে চেনাই যাচ্ছে না। ফুলে গেছে তার সারা শরির। তাছাড়া এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিক্ষোব্ধ জনতা ঘটনার হোতাকারি ছানুর ফাঁসির দাবি জানাচ্ছে। এলাকাবাসীর দাবি, প্রকাশ্যে নির্যাতনকারী ছানুর দুটি চোখ চুন দিয়ে পুড়িয়ে দেয়া হোক।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি ছাত্র পরিষদের শ্রদ্ধাঞ্জলি

শাহনাজ ঝড়ে এ্যারাইভাল্সের বিশাল সংগ্রহ

শহীদ দিবসে বিয়ানীবাজারের ইউনাইটেড যুব উন্নয়ন সংস্থা, আঙ্গারজুর’র স্কুল ড্রেস বিতরণ

গোলাপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আব্দুল্লাহপুর প্রাথমিক বিদ্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বড়লেখায় দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘোষণাঃ