২১শে মার্চ, ২০১৯ ইং | ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলায় নির্বাচন- কৌশলী প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, কাল প্রতীক বরাদ্দ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/02/procharona.jpg?resize=1200%2C630

তফসিল অনুযায়ী বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে। আজ বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। আগামীকাল বৃহস্পতিবার (২৮ ফেব্রয়ারি) এ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ হবে। তবে প্রতীক বরাদ্দের আগেই প্রার্থীরা সকাল-সন্ধ্যা এমনকি রাত পর্যন্ত ব্যস্ত সময় কাটাচ্ছেন কৌশলী প্রচার-প্রচারণায়।

নির্বাচনী আচরণবিধি অনুযায়ী, প্রতীক বরাদ্দের আগে আনুষ্ঠানিক প্রচারের সুযোগ না থাকলেও প্রার্থীরা ইতিমধ্যে পুরোদমে  গণসংযোগ শুরু করে দিয়েছেন। তবে ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক ও মতবিনিময়সহ বিভিন্ন কৌশলে করছেন তাঁদের সঙ্গে মিলিত হচ্ছেন। যাচ্ছেন ভোতারদের দুয়ারে দুয়ারে, দিচ্ছেন নানান রকম প্রতিশ্রুতি।

জানা গেছে, আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ছাড়াও বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন, আবুল কাশেম পল্লব ও শামীম আহমদ সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিনই নতুন নতুন আশ্বাস আর প্রতিশ্রুতি নিয়ে হাজির হচ্ছেন ভোটারদের কাছে। গতকাল মঙ্গলবার রাতে বিয়ানীবাজাার পৌরশহরের আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনকে গণসংযোগ করতে দেখা গেছে। এছাড়াও আওয়ামী লীগের দলীয় ও বিদ্রোহী প্রার্থী ছাড়াও জাতীয় পার্টির দুই প্রার্থী আবুল হাসনাত ও আলকাছ আলীও পুরোদমে চালাচ্ছেন প্রচার-প্রচারণা।

এদিকে, চেয়ারম্যান প্রার্থী ছাড়াও বিয়ানীবাজার উপজেলা নির্বাচন সামনে রেখে চলছে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও রয়েছেন প্রচারণার মাঠে। এসব প্রার্থীরা বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভোটাদের সঙ্গে কুশল বিনিময় করছেন।

নির্বাচন যতই এগিয়ে আসছে প্রার্থীদের কাছে ভোটাদের কদর আরো বেড়ে যাচ্ছে। প্রার্থীরা প্রতিদিন ভোটাদের দ্বারে দ্বারে যাচ্ছেন। কিন্তু বিএনপিসহ শরিক দলগুলো নির্বাচনে অংশ না নেওয়ায় ভোট নিয়ে ততটা উৎসাহ দেখা যাচ্ছে না ভোটারদের মধ্যে। তাই প্রার্থীদের কাছে যেন ভোটাররা এখন সোনার হরিণ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

প্রতিদ্বন্দ্বি খছরুল হক’র বাড়িতে ভাইস চেয়ারম্যান জামাল

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বিলপার প্রিমিয়ার লিগের ৫ম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার

বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল করছেন স্থানীয়রা

বিয়ানীবাজারের কুশিয়ারা নদীতে জেলেদের জালে বিশাল বাঘ আইড়

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পদে ১৭৫ ভোটে জয়ী তাজ

ঘোষণাঃ