২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন।। এমাদ-জুবায়ের-মুরাদ এলায়েন্সের সংখ্যা গরিষ্ঠতা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/LBPC.jpg?resize=1200%2C630

লন্ডনে বাংলা মিডিয়ার সবচেয়ে বড় প্রতিনিধিত্বশীল সংগঠন লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন হয়েছে। অত্যন্ত উৎসব মূখর পরিবেশে ২৭শে জানুয়ারী নির্বাচনে ১৫টি পদের মধ্যে ১০টি পদে বিজয়ী হয়ে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে এমাদ-জুবায়ের-মুরাদ এলায়েন্স।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাপ্তাহিক পত্রিকার সম্পাদক এমদাদুল হক চৌধুরী এমাদ। তিনি ১৬৩টি ভোট পেয়ে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা’কে ১২ ভোটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক হিসেবে ৭৯ ভোটের বিশাল ব্যবধানে আনিসুর রহমানকে পরাজিত করে পুনরায় নির্বাচিত হয়েছেন লন্ডনে বাংলা মিডিয়ার তুমুল জনপ্রিয় ব্যক্তিত্ব মোহাম্মদ জুবায়ের। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১৯২। এছাড়া সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে পুনরায় ট্রেজারার নির্বাচিত হয়েছেন আবু সালেহ মোহাম্মদ মাসুম। তিনি ২০০ ভোট পেয়ে ৯৩ ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করেছেন আব্দুল কাদির মুরাদকে।

মোহাম্মদ আব্দুস সাত্তারকে পরাজিত করে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সাংবাদিক ব্যারিস্টার তারেক চৌধুরী। সহ সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ আব্দুস সোবহানকে পরাজিত করে মতিউর রহমান চৌধুরী নির্বাচিত হয়েছেন। ইনফরমেশন এন্ড টেকনোলজি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন সালেহ আহমদ। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আনোয়ার শাহজাহান।

কমিউনিকেশন সেক্রেটারি পদে মোহাম্মদ আবদুল কাইয়ুম নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন জাকির হোসেন কয়েস। ট্রেনিং সেক্রেটারি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন ইব্রাহিম খলিল। মাত্র ৪ ভোটের ব্যবধানে তিনি পরাজিত করেছেন আহাদ চৌধুরী বাবুকে। ইভেন্ট সেক্রেটারি নির্বাচিত হয়েছেন রেজাউল করিম মৃধা। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আজহার ভূইয়া।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম, ইমরান আহমদ, পলী রহমান, রূপী আমিন, নাজমুল হুসাইন ও শাহনাজ সুলতানা।

এদিকে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দ। ক্লাবের নব-নির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেয় বাংলা প্রেসক্লাব বার্মিংহাম মিডল্যান্ডস। এ সময় বার্মিংহাম ও মিডল্যান্ডের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ