২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে আ.লীগের দলীয় মনোনয়ন চাইলেন যারা

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/bb11.jpg?resize=1182%2C630

আসন্ন বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন একঝাঁক মনোনয়ন প্রত্যাশী। চেয়ার‌ম্যান, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান (মহিলা) ও ভাইস চেয়ারম্যান পদের জন্য ২৩জন প্রার্থী দলীয় মনোনয়ন চেয়েছেন। দলের নির্ধারীত ফরম পূরণ করে আজ সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে মনোনয়নপত্র জমা দেন এসব প্রার্থীরা।

বিয়ানীবাজার উপজেলাসহ সারাদেশে পাঁচধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথমধাপ নির্বাচনের তফশীল আগামী মাসের প্রথম সপ্তাহে ঘোষণা করতে পারে নির্বাচন কমিশন। একইভাবে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ধাপে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। সিলেট অঞ্চলে তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। সম্ভাব্য তারিখ এখনো নির্ধারণ না হলেও ধারণা করা হচ্ছে মার্চ মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে।

বিয়ানীবাজার উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে সংগঠনের নির্ধারীত মনোনয়নপত্র আজ জমা দিয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের সহসভাপতি আব্দুল বারী, পৌর আওয়ামী লীগের সহসভাপতি খসরুল হক খসরু, উপজেলা আওয়ামী লীগের সদস্য শামীম আহমদ, সাবেক শিক্ষামন্ত্রীর বিশেষ দূত দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ময়েজ আহমদ ও আওয়ামী লীগ নেতা আলী হোসেন।

একই সময়ে সংরক্ষিত ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান (মহিলা) রোকসানা বেগম লিমা, মহিলা আওয়ামী লীগ নেত্রী হাসিনা আক্তার ও জাহানারা বেগম এবং ভাইস চেয়ারম্যান পদে বিয়ানীবাজার প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মিলাদ মোহাম্মদ জয়নুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আশরাফুল হক রুনু, নোমান আহমদ, আবুল হোসেন খসরু, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি কামিল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, দুবাগ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশ আফজাল, ছাত্রলীগ নেতা ফেরদৌস হাসান রাসেল ও তোফায়েল আহমদ।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে ফিসহ মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ ও গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল। চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র ১০ হাজার টাকা এবং ভাইস চেয়ারম্যান পদে ৫হাজার টাকা ফি নেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া বলেন, অল্প সময়ের মধ্যে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কাছে থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও গ্রহণ করার আহবান জানানো হয়। সংগঠনের মনোনয়ন প্রত্যাশীদের সবাই মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছেন। সবকিছু খুব সুন্দর ও ভাল পরিবেশে সম্পন্ন হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করেন এ সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী। মনোনয়ন প্রত্যাশীরা খুব আন্তরিক ও সৌহার্দপূর্ণ পরিবেশে মনোয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ