১৮ই জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দুই মোবাইলের শোরুমে চুরি- সিসি ক্যামেরায় চোর সনাক্ত ।। আটক ১, হ্যান্ডসেট উদ্ধার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/PicsArt_01-14-01.30.19.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার পৌরশহরের মোবাইল মার্কেটের ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণকৃত ভিডিও-চিত্রের ভিত্তিতে স্যামসাং ও শাওমি’র শোরুমের চুরির ঘটনায় মোঃ শাহিনুর রহমান (২৩) নামের এক তরুণকে আটক করেছে ব্যবসায়ীরা। রবিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার সময় পৌরশহরের মধ্যবাজার থেকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশের হাতে সোপর্দ করে ব্যবসায়ীরা।

আটককৃত তরুণ মোঃ শাহিনুর রহমানের বাড়ি সুনামগঞ্জ জেলায়। সে পৌরশহরের একটি সেলুনের একজন কর্মচারি। সে দীর্ঘদিন থেকে পৌরশহরের সুপাতলা এলাকার একটি বাড়িতে ভাড়ায় বসবাস করছে।

ব্যবসায়ীরা জানান, মোঃ শাহিনুর রহমান চুরির ঘটনার বিষয়টি স্বীকার করেছে। আটকের পর তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়৷ পরে পুলিশ তাকে নিয়ে সহযোগী ও চুরিকৃত মালামাল উদ্ধারে অভিযান চালায়। এসময় পুলিশ পৌরশহরের সুপাতলাস্থ তার ভাড়া বাসা থেকে চুরিকৃত মোবাইল হ্যান্ডসেটগুলো উদ্ধার করেছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে পৌরশহরের সোনালী ম্যানশনস্থ মোবাইল মার্কেটের স্যামসাং শোরুম ও জাহিদ টেলিকম থেকে প্রায় ৬ লক্ষাধিক টাকার মোবাইল হ্যান্ডসেটসহ সামগ্রী চুরি হয়েছে। চুরির ঘটনাটি মার্কেটের ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি ক্যামেরা) ধারণ হয়। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় অভিযোগ দায়ের করেন দুই শোরুমের স্বত্তাধিকারী সাইবুল আলম রেজা ও আজাদ হোসেন। পরে সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও থেকে চোরের ছবি শনাক্ত করে তাকে ধরতে পুরস্কার ঘোষনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রচারণা চালান ব্যবসায়ীরা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান

বিয়ানীবাজারে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর ‘স্বজন আড্ডা’ অনুষ্ঠিত

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

ঘোষণাঃ