১৮ই জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের মূল ধারার ব্যবসায়িক সংগঠন এবিবিএ’র অভিনন্দন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/BBN24-New-ABBA.jpg?resize=1200%2C630

পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া ড. এ কে আব্দুল মোমেনকে যুক্তরাষ্ট্রের মূল ধারার ব্যবসায়িক সংগঠন আমেরিকান বাংলাদেশি বিজনেস অ্যালায়েন্স (এবিবিএ) এর নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। একই সাথে তারা একজন প্রবাসী কে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিবিএ’র সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও মূল ধারার রাজনীতিবিদ ফখরুল ইসলাম দেলোয়ার এবং সাধারণ সম্পাদক বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট, সিপিএ ইয়াকুব খান সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানান। তারা বলেন আমরা আজ গর্বিত আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা এবং বিশিষ্ট কূটনীতিক প্রবাস বন্ধু ডক্টর এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী নির্বাচিত হয়া।

যুক্তরাষ্ট্র প্রবাসীরা মনে করেন, প্রবাসীদের সাথে আত্মিক সম্পর্ক থাকায় ড. এ কে আব্দুল মোমেন সকল প্রবাসীদের কল্যাণে নিজের মেধাকে কাজে লাগাবেন। একই সাথে প্রবাসীদের দীর্ঘদিনের দুর্ভোগ, বঞ্চনা ও লাঞ্ছনা লাগব হবে। জাতি সংঘে বাংলাদেশের সাবেক এ প্রতিনিধি পররাষ্ট্রমন্ত্রী হওয়ায় বিশ্বের বিভিন্ন দেশের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো উন্নতি হবে এবং দেশ ও প্রবাসের বাংলাদেশি ব্যবসায়ীরা আরো বেশি উপকৃত হবেন। এবিবিএ’র কর্মকর্তারা,মেধাবী, বিচক্ষণ ও প্রবাসী বান্ধন ড. আব্দুল মোমেনকে পররাষ্ট্র মন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অভিনন্দন বার্তায় তারা বলেন এমন একজন মানুষ এই মন্ত্রণালয় দায়িত্ব পেয়েছেন জিনি খুব কাছ থেকে প্রবাসীদের সুখ-দুঃখ দেখেছেন। তারা আশা করেন দীর্ঘদিন পর প্রবাসীদের সকল বঞ্চনার অবসান হবে। তার হাত ধরে পূর্ণতা পাবে প্রবাসীদের সকল চাওয়া। প্রবাসীদের সকল দাবি দাওয়া আদায় তিনি প্রবাসীদের হয়ে কাজকরবেন। বিশেষ করে প্রবাসী ব্যবসায়ীদের সকল সমস্যার সমাধানে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

অন্যান্যদের মধ্যে পররাষ্ট্র মন্ত্রী ড. মোমেনকে অভিনন্দন জানান সংগঠনের সহ-সভাপতি বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী মইনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী কোষাধ্যক্ষ জাকির হোসেন, কার্যকরী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী এবং এবিবিএ’র প্রতিষ্ঠাতা সদস্য সচিব বেলাল আহমেদ চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও বিশিষ্ট ব্যবসায়ী জে মোল্লা সানি, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী লিটন হাসান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট এ এফ এম মিসবা উজ্জামান প্রমুখ।

এবিবিএ'র একটি প্রতিনিধি দল

এদিকে ড. মোমেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণের পর এবিবিএ’র একটি প্রতিনিধি দল তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করে তাকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানায়। সৌজন্য সাক্ষাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবিবিএ’র ডাইরেক্টর আহমদ আল কবির, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও এবিবিএ’র ডাইরেক্টর শামীম আহমেদ, এবিবিএ’র ডাইরেক্টর ফরিদ আলম, এবিবিএ’র সদস্য ইফজাল আহমেদ চৌধুরী প্রমুখ।

এসময় প্রতিনিধিদল ড. মোমিনকে সংগঠনের পক্ষ থেকে যুক্তরাষ্ট্রের আসার আমন্ত্রণ জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান

বিয়ানীবাজারে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর ‘স্বজন আড্ডা’ অনুষ্ঠিত

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

ঘোষণাঃ