২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিব

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/muhib.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জালালাবাদ সমিতি ইউকে’র সভাপতি ও বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট’র সাবেক সভাপতি মুহিবুর রহমান মুহিব।

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মুহিব উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে আগ্রহী বলে তাঁর স্বজন ও প্রিয়জনরা জানিয়েছেন। একই সাথে নির্বাচনের প্রচারণা চালাতে তিনি শিগগরি দেশে আসছেন।

মুহিবুর রহমান মুহিব জানান, বিদেশে থেকেও এলাকার মানুষের কল্যাণে কাজ করার জন্য বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন অঞ্চলের মানুষ তাকে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ করছেন। কাছের এসব মানুষের আত্মবিশ্বাস এবং মানবকল্যাণে ব্রত হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করতে নির্বাচনে অংশ নেব।

উল্লেখ্য, মুহিবুর রহমান মুহিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টার, বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট, জালালাবাদ এসোসিয়েশন ইউকে, অল ইউরোপিয়ারন এসোসিয়শেন অব বাংলাদেশ (আয়েবা)সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে দীর্ঘ কয়েক যুগ ধরে বিয়ানীবাজার উপজেলার সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছেন। তিনি প্রবাসীদেরও নানা দাবী দাওয়া তিনি আন্তর্জাতিক অঙ্গনেও কাজ করে যাচ্ছেন।

বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পুরুষপাল এলাকার সন্তান মুহিবুর রহমান মুহিব দীর্ঘদিন থেকে যুক্তরাজ্য ও দেশে আর্থসামাজিক উন্নয়নে কাজ করছেন। তার ব্যক্তিগত অনুদানে, স্কুল, কলেজ ও মাদ্রাসায় ভবন নির্মাণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় সৌদির রিয়ালের পরিবর্তে কাগজে মোড়ানো ভিম বার, আটক ১

কানাডা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনের মায়ের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ

বিয়ানীবাজার পৌরসভা পরিদর্শন করলেন সিলেটের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

দৈনিক 'একাত্তরের কথা’র বিয়ানীবাজার প্রতিনিধি শহিদুল ইসলাম সাজু

বিয়ানীবাজারে ফুটবলার লিওনেল মেসির জন্মদিন উদযাপন

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় টেম্পু চালক নিহত, আহত ১

ঘোষণাঃ