২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের ব্যবসায়ী লুৎফুর অনেক নাটকের পর ফিরে পেলেন অটোরিক্সা

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/cng.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ব্যবসায়ী লুৎফুর রহমানের অটোরিক্সা (সিএনজি) হাতিয়ে নেয়ার পায়তারার চেষ্টা করেছিল চালক। আজ সোমবার অনেক নাটকের পর তিনি অটোরিক্সাটি ফিরে পান। চুক্তিভিত্তিক গাড়ি ভাড়া নিয়ে গত দুইমাস  হঠাৎ থেকে মাসিক চুক্তিভিত্তিক টাকা দেয়া বন্ধ করে চালক উল্টো টাকা নেয়ার জন্য চাপ দেয়। এতে ব্যবসায়ীর লুৎফুরের সন্দেহ হলে তিনি রবিবার বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়রি করেন।

আজ সোমবার বিকালে দক্ষিণ সুরমা থানা এলাকার নর্থ ইস্ট মেডিকেল কলেজের সামনে গাড়িটি পেয়ে ব্যবসায়ী লুৎফুর আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ নর্থইষ্ট মেডিকেল কলেজের সামন থেকে সিএনজিটি  উদ্ধার করে চালকসহ থানা নিয়ে আসে। এ সময় চালক গাড়ির মালিক হাফিজ নামের একজন বলে পুলিশকে জানায়।

থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলার হামরকোনা এলাকার সিএনজি চালক মসুদ মিয়ার সাথে বৎসর খানেক আগের মাসিক চুক্তিভিত্তিক সিএনজি ভাড়া দেন লুৎফুর রহমান। ব্যবসায়ী লুৎফুরের বাড়ি বিয়ানীবাজার বাজার উপজেলা গজারাই এলাকায়। তিনি দীর্ঘদিন বিয়ানীবাজার পৌরশহরের ব্যবসা করে আসছেন। গত দুই মাস থেকে সিএনজি চালক মাসিক হারে চুক্তির টাকা না দিয়ে উল্টো তার কাছে টাকা চায়। তিনি টাকা নিয়ে আসার জন্য চাপ দিলে টালবাহানা করে। এতে তার সন্দেহ হলে বিয়ানীবাজার থানায় সাধারণ ডায়রি করেন।

সিলেট নর্থইষ্ট মেডিকেল এর সামনে উদ্ধারকৃত সিএনজি চালাচ্ছিলেন শাহ আলম নামের চালক। শাহ আলম জানান  এ সিএনজির মালিক হাফিজ আহমদ। পুলিশ থানায় হাফিজ আহমদকে তলব করেছে।

দক্ষিণ সুরমা থানার এসআই স্নেহাশীষ জানান, সিএনজি মালিক লুৎফুর রহমানকে সিএনজি বুঝিয়ে দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। লুৎফুরের সাথে বিষয়টি সামাজিকভাবে অপরপক্ষ মীমাংসা করেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ