২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ইউনিটির’র পর সেমিফাইনাল নিশ্চিত করলো লোকমান চৌধুরী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/luk.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগের ষষ্ঠ আসরের ২য় কোয়াটার ফাইনাল খেলায় জলঢুপ ক্রিকেট ক্লাবকে ১০ রানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে লোকমান চৌধুরী ক্রিকেট ক্লাব। রবিবার দুপুরে পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন লোকমান চৌধুরী ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক। পরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করে তারা। দলের হয়ে শিপলু ২২ বলে ৫২ ও জুনায়েদ ৩২ বলে ৫২ রান সংগ্রহ করেন। অন্যদিকে, জলঢুপ ক্রিকেট ক্লাবের হয়ে মোহাম্মদ ৪ ওভারে ৩৬ রানের খরচায় ২টি ও নজমুল ৪ ওভারে ১৭ রানের খরচায় ১টি উইকেট শিকার করেন।

পরে ১৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে জলঢুপ ক্রিকেট ক্লাব। ফলে ১০ রানে জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে জল্ডহুপ ক্রিকেট ক্লাব। দলের হয়ে মামুন ২৪ বলে ৬২ রান ও দেলোয়ার ৪৯ বলে ৫৭ রান সংগ্রহ করেন। অন্যদিকে, লোকমান চৌধুরী’র হয়ে ৪ ওভারে ২৮ রানের খরচায় ৩ উইকেট শিকার করেন বাবলু। এছাড়াও রেজা ও জামিল একটি করে উইকেট নেন।

এদিকে, ২য় কোয়াটার ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ শিপুল, মোস্ট এক্সাইটিং প্লেয়ার মামুন ও ওভার সিক্সার্স নির্বাচিত হয়েছেন মামুন।

উল্লেখ্য, এর আগে শনিবার এ আসরের ১ম কোয়াটার ফাইনালে নর্থ সাউথ আষ্টসাঙ্গন স্পোর্টিং ক্লাবকে ৩ উইকেটে হারিয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে ইউনিটি ক্রিকেট ক্লাব তিলপাড়া।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ