২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ইউনিটির’র পর সেমিফাইনাল নিশ্চিত করলো লোকমান চৌধুরী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/luk.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগের ষষ্ঠ আসরের ২য় কোয়াটার ফাইনাল খেলায় জলঢুপ ক্রিকেট ক্লাবকে ১০ রানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে লোকমান চৌধুরী ক্রিকেট ক্লাব। রবিবার দুপুরে পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

এর আগে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন লোকমান চৌধুরী ক্রিকেট ক্লাবের দলীয় অধিনায়ক। পরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করে তারা। দলের হয়ে শিপলু ২২ বলে ৫২ ও জুনায়েদ ৩২ বলে ৫২ রান সংগ্রহ করেন। অন্যদিকে, জলঢুপ ক্রিকেট ক্লাবের হয়ে মোহাম্মদ ৪ ওভারে ৩৬ রানের খরচায় ২টি ও নজমুল ৪ ওভারে ১৭ রানের খরচায় ১টি উইকেট শিকার করেন।

পরে ১৮১ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে জলঢুপ ক্রিকেট ক্লাব। ফলে ১০ রানে জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে জল্ডহুপ ক্রিকেট ক্লাব। দলের হয়ে মামুন ২৪ বলে ৬২ রান ও দেলোয়ার ৪৯ বলে ৫৭ রান সংগ্রহ করেন। অন্যদিকে, লোকমান চৌধুরী’র হয়ে ৪ ওভারে ২৮ রানের খরচায় ৩ উইকেট শিকার করেন বাবলু। এছাড়াও রেজা ও জামিল একটি করে উইকেট নেন।

এদিকে, ২য় কোয়াটার ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ শিপুল, মোস্ট এক্সাইটিং প্লেয়ার মামুন ও ওভার সিক্সার্স নির্বাচিত হয়েছেন মামুন।

উল্লেখ্য, এর আগে শনিবার এ আসরের ১ম কোয়াটার ফাইনালে নর্থ সাউথ আষ্টসাঙ্গন স্পোর্টিং ক্লাবকে ৩ উইকেটে হারিয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে ইউনিটি ক্রিকেট ক্লাব তিলপাড়া।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ারের ফুফু’র ইন্তেকাল ।। বিভিন্ন মহলের শোক

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাত কাটা হাসমত

বিয়ানীবাজার সরকারি কলেজের সোনালী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

গোলাপগঞ্জে যুবকের গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজিল্যান্ডে ভাইয়ের পাশেই চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের পারভীন

সিলেটে বাউল সংগঠনের বৈশাখী উৎসবের প্রস্তুতি সভা

ঘোষণাঃ