২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিব

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/muhib.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জালালাবাদ সমিতি ইউকে’র সভাপতি ও বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট’র সাবেক সভাপতি মুহিবুর রহমান মুহিব।

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মুহিব উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে আগ্রহী বলে তাঁর স্বজন ও প্রিয়জনরা জানিয়েছেন। একই সাথে নির্বাচনের প্রচারণা চালাতে তিনি শিগগরি দেশে আসছেন।

মুহিবুর রহমান মুহিব জানান, বিদেশে থেকেও এলাকার মানুষের কল্যাণে কাজ করার জন্য বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন অঞ্চলের মানুষ তাকে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ করছেন। কাছের এসব মানুষের আত্মবিশ্বাস এবং মানবকল্যাণে ব্রত হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করতে নির্বাচনে অংশ নেব।

উল্লেখ্য, মুহিবুর রহমান মুহিব যুক্তরাজ্যস্থ বাংলাদেশ সেন্টার, বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট, জালালাবাদ এসোসিয়েশন ইউকে, অল ইউরোপিয়ারন এসোসিয়শেন অব বাংলাদেশ (আয়েবা)সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে দীর্ঘ কয়েক যুগ ধরে বিয়ানীবাজার উপজেলার সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছেন। তিনি প্রবাসীদেরও নানা দাবী দাওয়া তিনি আন্তর্জাতিক অঙ্গনেও কাজ করে যাচ্ছেন।

বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পুরুষপাল এলাকার সন্তান মুহিবুর রহমান মুহিব দীর্ঘদিন থেকে যুক্তরাজ্য ও দেশে আর্থসামাজিক উন্নয়নে কাজ করছেন। তার ব্যক্তিগত অনুদানে, স্কুল, কলেজ ও মাদ্রাসায় ভবন নির্মাণ করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ