২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে কসবা-খাসা মিনারগোষ্ঠী যুবসমাজ’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/minargusti.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারে কসবা-খাসা মিনারগোষ্ঠী যুবসমাজ’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদাযাপিত হয়েছে। মঙ্গলবার (৮ জানুয়ারি) রাত ৮টায় সংস্থার কার্যালয়ে সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কর্তনের মধ্য দিয়ে উদযাপিত হয়।

সংস্থার সহ সভাপতি আবু বক্কর সিদ্দিকী’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহমুদুর রহমান লিয়ন’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য আজির উদ্দিন, প্রতিষ্ঠাতা সহ সভাপতি মামুন আহমদ, মফিক উদ্দিন, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মো: সাব্বির হোসেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন সংস্থার সহ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজেল, সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ, শিক্ষা সম্পাদক সাবের হোসেন তানজির, সমাজসেবা সম্পাদক লৎফুর রহমান, সহ সমাজসেবা সম্পাদক বাবলু আহমদ, প্রচার সম্পাদক মনসুর হোসেন, ক্রীড়া সম্পাদক অলিউর রহমান রুবেল, সহ সাংস্কৃতিক সম্পাদক লিমন আহমদ, দপ্তর সম্পাদক তারেক উজ্জামান, ধর্ম সম্পাদক সামসুর রহমান সোনা মিয়া, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সালমান আহমদ, কার্যনির্বাহী সদস্য তোফায়েল আহমদ সাফওয়ানসহ প্রমুখ।

উল্লেখ্য, কসবা-খাসা মিনারগোষ্ঠী যুবসমাজ বিগত ৩ বছর ধরে স্থানীয় শিক্ষা, সমাজসেবা ও আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ, দারিদ্র্য শিক্ষার্থীদের জন্য বিনামূল্যের কোচিং ব্যবস্থা, মহল্লার সড়ক বাতি প্রজ্জ্বলন, বিনামূল্যে খতনা ও চিকিৎসা সেবা প্রদান, দরিদ্রদের জন্য ভাতা প্রদান, শিক্ষাপ্রতিষ্ঠানে নলকূপ স্থাপনসহ বিভিন্ন ধরনের সামাজিক ও মানবসেবামূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছে। সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত সকলেই আগামীতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নের কাজ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ