২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বছর শেষ হলেও গর্ত ভরাট হয়নি! চন্দরপুর-সুনামপুর সেতুর সুনাম এ্যাপ্রোচ সড়ক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/bbb.jpg?resize=1200%2C630

চন্দুপুর-সুনামপুর সেতুর সুনামপুর অংশের এ্যাপ্রোচ সড়কের গত এক বছরের বেশি সময় পার হলেও গর্ত ভরাট হয়নি। সেতু পার হয়েই বিশাল গর্তের ধকল সইতে হচ্ছে যানবাহন চালক ও পথচারীদের। এ সড়ক ব্যবহারকারিরাসহ স্থানীয়দের একটিই প্রশ্ন, গর্ত ভরাট করতে সংশ্লিষ্ট দপ্তরের দায়িত্বশীলদের আর কত বছর লাগতে পারে।

২০১৭ সালের টানা ৯ মাসের বর্ষণে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার প্রধান সড়কসহ অভ্যন্তরিণ সকল সড়কই ক্ষতিগ্রস্থ হয়েছে। দুই বছর আগের বন্যা ও বর্ষণে চন্দরপুর-সুনামপুর সেতুর সুনামপুর অংশের ত্রিমুখ তলিয়ে যায়। এতে সড়কে ওই অংশে বিশাল গর্তের সৃষ্টি হয়। স্থানীয়রা জানান, গর্ত হওয়ার পর থেকে অনেক দায়িত্বশীল ওই এলাকা দিয়ে যাতায়াত করলেও গর্ত ভরাট করতে কোন উদ্যোগ নেয়া হয়নি। যার কারণে প্রতিনিয়ত দুর্ভোগের পাশাপাশি ঘটছে দুর্ঘটনা।

দায়িত্বশীল সূত্রে জানা যায়, সেতু ও এ্যাপ্রোচ সড়কের দায়িত্বে রয়েছে সড়ক ও জনপথ বিভাগ এবং সড়কের দায়িত্বে রয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয় গোলাপগঞ্জ প্রকৌশল অফিস। দুই দপ্তরের টানাপোড়নের কারণে হয়তো গর্ত ভরাট হচ্ছে না।

অটোরিক্সা চালক জাহাঙ্গীর হোসেন বলেন, সুনামপুর ব্রিজ থেকে ঢাকা দক্ষিণ প্রতিদিন কয়েকবার যাত্রি নিয়ে যাই। পুরো সড়ক মোটামুটি ভাল হলেও সেতু সংলগ্ন এই গর্তের কারণে আমরা দুর্ভোগে রয়েছি। পুরো সড়কজুড়ে গর্ত থাকায় পাশ কাটিয়ে যাওয়ারও সুযোগ নেই।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ারের ফুফু’র ইন্তেকাল ।। বিভিন্ন মহলের শোক

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাত কাটা হাসমত

বিয়ানীবাজার সরকারি কলেজের সোনালী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

গোলাপগঞ্জে যুবকের গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজিল্যান্ডে ভাইয়ের পাশেই চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের পারভীন

সিলেটে বাউল সংগঠনের বৈশাখী উৎসবের প্রস্তুতি সভা

ঘোষণাঃ