২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বছর শেষ হলেও গর্ত ভরাট হয়নি! চন্দরপুর-সুনামপুর সেতুর সুনাম এ্যাপ্রোচ সড়ক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/bbb.jpg?resize=1200%2C630

চন্দুপুর-সুনামপুর সেতুর সুনামপুর অংশের এ্যাপ্রোচ সড়কের গত এক বছরের বেশি সময় পার হলেও গর্ত ভরাট হয়নি। সেতু পার হয়েই বিশাল গর্তের ধকল সইতে হচ্ছে যানবাহন চালক ও পথচারীদের। এ সড়ক ব্যবহারকারিরাসহ স্থানীয়দের একটিই প্রশ্ন, গর্ত ভরাট করতে সংশ্লিষ্ট দপ্তরের দায়িত্বশীলদের আর কত বছর লাগতে পারে।

২০১৭ সালের টানা ৯ মাসের বর্ষণে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার প্রধান সড়কসহ অভ্যন্তরিণ সকল সড়কই ক্ষতিগ্রস্থ হয়েছে। দুই বছর আগের বন্যা ও বর্ষণে চন্দরপুর-সুনামপুর সেতুর সুনামপুর অংশের ত্রিমুখ তলিয়ে যায়। এতে সড়কে ওই অংশে বিশাল গর্তের সৃষ্টি হয়। স্থানীয়রা জানান, গর্ত হওয়ার পর থেকে অনেক দায়িত্বশীল ওই এলাকা দিয়ে যাতায়াত করলেও গর্ত ভরাট করতে কোন উদ্যোগ নেয়া হয়নি। যার কারণে প্রতিনিয়ত দুর্ভোগের পাশাপাশি ঘটছে দুর্ঘটনা।

দায়িত্বশীল সূত্রে জানা যায়, সেতু ও এ্যাপ্রোচ সড়কের দায়িত্বে রয়েছে সড়ক ও জনপথ বিভাগ এবং সড়কের দায়িত্বে রয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয় গোলাপগঞ্জ প্রকৌশল অফিস। দুই দপ্তরের টানাপোড়নের কারণে হয়তো গর্ত ভরাট হচ্ছে না।

অটোরিক্সা চালক জাহাঙ্গীর হোসেন বলেন, সুনামপুর ব্রিজ থেকে ঢাকা দক্ষিণ প্রতিদিন কয়েকবার যাত্রি নিয়ে যাই। পুরো সড়ক মোটামুটি ভাল হলেও সেতু সংলগ্ন এই গর্তের কারণে আমরা দুর্ভোগে রয়েছি। পুরো সড়কজুড়ে গর্ত থাকায় পাশ কাটিয়ে যাওয়ারও সুযোগ নেই।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ