২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

তুরস্ক-গ্রীস যাত্রায় নিখোঁজ বিয়ানীবাজারের জুনাইদ সড়ক দুর্ঘটনায় নিহত, এলাকাজুড়ে শোকের ছায়া

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/junaed.jpg?resize=1200%2C630

তুরস্ক থেকে গ্রীস যাওয়ার পথে নিখোঁজ বিয়ানীবাজারের জুনাইদ আহমদ (২৭) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত ১৩ ডিসেম্বর গ্রীস সীমান্তের ১৫০ কিলোমিটার পাড়ি দেয়ার পর সড়ক দুর্ঘটনায় জুনাইদ নিহত হয়েছেন বলে ‘বিয়ানীবাজারনিউজ২৪ডটকম ‘-কে নিশ্চিত করেছেন তার ভাই হাঁসান আহমদ। নিহত জুনাইদ আহমদ উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার খশিরবন্দ এলাকার মোকাম বাড়ির আব্দুল গনি মিয়া ও কলসুমা বেগম দম্পতির পঞ্চম পুত্র।

নিহত জুনাইদের ভাই হাঁসান আহমদ এ প্রতিবেদককে জানান, গতকাল শনিবার (১২ জানুয়ারি) জুনাইদের সহযাত্রী উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের সাইদুর রহমান মৃত্যুর খবরটি তাদের পরিবারকে নিশ্চিত করেছেন।

তিনি আরোও জানান, গত বছরের সেপ্টেম্বর মাসে দালালের মাধ্যমে ইউরোপের উদ্দ্যেশ্যে তুরস্ক পাড়ি জমান জুনাইদ। সেখান তিন মাস অবস্থান করে গত ১১ ডিসেম্বর জুনাইদ ও সাইদুরকে নিয়ে তুরস্ক থেকে গ্রীস যাওয়ার জন্য রওয়ানা দেন উপজেলার কুড়াবাজার ইউনিয়নের গড়রবন্দ এলাকার দালাল ইমরান আহমদ । পরে ১৩ ডিসেম্বর গ্রীস সীমান্তের ১৫০ কিলোমিটার ভেতরে প্রবেশের পর সেদেশের টহল পুলিশের ধাওয়ার পর দুর্ঘটনার কবলে পড়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি। এতে ঘটনাস্থলে জুনাইদ নিহত হলেও বেঁচে যান দালাল ইমরান আহমদ ও অন্য আরেক যাত্র সাইদুর রহমান।

এদিকে, জুনাইদের মৃত্যুর খবরটি তার বাড়িতে পৌঁছালে পরিবার ও স্বজনদের মধ্যে নেমে আসে শোকের ছায়া। পরিবারের ছোট সন্তানের মৃত্যুর খবরে বাকরুদ্ধ জুনাইদের মা-বাবা। প্রাণবন্ত যুবক জুনাইদের মৃত্যুতে এলাকাজুড়ে নেমেছে শোকের ছায়া।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ