২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে কিডনী রোগে আক্রান্ত কলেজ ছাত্রী লিমা বাঁচতে চায়।। সহযোগিতা কামনা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2019/01/lima.jpg?resize=1200%2C630

সিলেট সরকারি কলেজের বিএ প্রথম বর্ষের মেধাবী ছাত্রী সৈয়দা লিমা বেগম (১৯) জটিল কিডনী রোগে আক্রান্ত। দীর্ঘদিন থেকে দুটি কিডনী ড্যামেজ হয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছে। প্রতিনিয়ত সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কলেজ পড়ুয়া লিমা বাঁচতে চায়। অন্য সহপাঠীদের মতো সে আবারও সুস্থ ক্যাম্পাসে যেতে চায়, মানুষের মতো মানুষ হতে চায়। কিন্তু তার স্বপ্নের জগতে এখন প্রতিনিয়তই কড়া নাড়ছে মৃত্যুর হাতছানি। লিমা সুস্থ হয়ে এই প্রত্যাশা থাকলেও অর্থাভাব তার পরিবারকে দিচ্ছে শঙ্কা।

অসুস্থ লিমা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকভাগ গ্রামের সৈয়দ শফিকুল ইসলামের মেয়ে। সৈয়দ শফিকুল ইসলামের মধ্যবিত্তের পরিবার। কোন রকমে ছেলে সন্তান নিয়ে বেঁচে আছেন। এতোদিন আত্মীয়-স্বজনের সাহায্যার্থে লিমা বেগমের চিকিৎসা চলছিল। কিন্তু লিমার দুটি কিডনী নষ্ট হওয়ায় তার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন। যা তার পরিবার ও আত্মীয়-স্বজনের পক্ষে জোগাড় করা সম্ভব নয়।

মেধাবী লিমাকে বাঁচাতে সমাজের বিত্তবানসহ সকল মহলের হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের অনুরোধ করেছেন লিমার ভাই সৈয়দ রাসেল আহমদ। সাহায্য পাঠানোর ঠিকানা- ০১৭২৬০৯৬২৭৮ (বিকাশ), ব্যাংক একাউন্ট নাম্বার- ৩৬১৮৪ (৩৬১৮৪) অগ্রণী ব্যংক হেতিমগঞ্জ শাখা, গোলাপগঞ্জ, সিলেট।

উল্লেখ্য, অসুস্থ্ লিমা বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে ডা.আলমগীর চৌধুরী ও সৈয়দ শামসুদ্দিন হাসপাতালে ডা.নাজমুস সাকিবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ারের ফুফু’র ইন্তেকাল ।। বিভিন্ন মহলের শোক

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাত কাটা হাসমত

বিয়ানীবাজার সরকারি কলেজের সোনালী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

গোলাপগঞ্জে যুবকের গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজিল্যান্ডে ভাইয়ের পাশেই চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের পারভীন

সিলেটে বাউল সংগঠনের বৈশাখী উৎসবের প্রস্তুতি সভা

ঘোষণাঃ