২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে বিএনপিতে যোগ দিলেন অাওয়ামীলীগ নেতা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/bnp-bal.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সদর ইউনিয়ন বিএনির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় অাওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগদান করেছেন। তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীগের সদস্য ছিলেন বলে জানান। মতবিনিময় সভায় ফখর আলীকে আনুষ্ঠানিক ভাবে বরন করা হয়৷

বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টায় রাণাপিংস্থ মিনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা বিএনপির সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, বিশেষ অতিথি, সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, বিশেষ অতিথি জেলা বিএনপির সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির উপদেষ্টা জিয়া উদ্দিন, গোলাপগঞ্জ সদর ইউপি বিএনপির সেক্রেটারী কামরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, বিএনপি নেতা ফরিদ উদ্দিন ত্বকি, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মওদুদ হোসেন চৌধুরী সুমন ফখর আলীকে ফুল দিয়ে শুচ্ছা জানান।

এসময় বক্তব্যকালে ফখর আলী জানান, বাল্যকাল থেকে আওয়ামীলীগের রাজনীতি করেছি। আওয়ামীলীগ ভালো লাগত, কিন্তু এখন বিরক্তে পরিণত হয়েছে। তাই দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করলাম। বিএনপির রাজনীতি ভালো ও সুন্দর। যত দিন বাচব বিএনপির সাথে জড়িত থাকবো।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ