২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন।। নির্বাচন থেকে সরে দাড়ালেন সাবেক প্রতিমন্ত্রী এবাদুর

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/moulvi-1.jpg?resize=1200%2C630

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে বিএনপির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান চৌধুরী শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে নির্বাচনে অংশ না নেওয়ার কথা জানিয়েছেন।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাত ১২টার পরপরই এডভোকেট এবাদুর রহমান চৌধুরীর অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দলীয় মহাসচিবকে লেখা একটি চিঠি পোস্ট করা হয়। চিঠিতে তিনি আকস্মিক ভাবে তাঁর শরীর খারাপ হওয়ায় নির্বাচনে প্রার্থী হওয়া সম্ভব হচ্ছে না বলে দল থেকে মনোনয়ন না দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

এদিকে, তার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দলীয় মহাসচিবকে লেখা চিঠির সাথে একটি স্ট্যাটাসও প্রকাশ করা হয়। পাঠকদের জন্য তা হু্বহু তুলে ধরা হলোস-

অা‌মি অসুস্থ। জরুরী ভি‌ত্তি‌তে চো‌খের অপা‌রেশন করা‌নো প্র‌য়োজন। এমন প‌রি‌স্থি‌তি‌তে অা‌মি নির্বাচন না করার সিদ্বান্ত নি‌য়েছি অাজ। প্রিয় বড়‌লেখা-জুড়ীবাসী অাপনারা অামা‌কে ক্ষমা কর‌বেন। কোন প‌রি‌স্থি‌তি‌তে অামা‌কে এ সিদ্বান্ত নি‌তে হ‌য়ে‌ছে অাশা ক‌রি, তা অাপনাদের জানবা‌র বাই‌রে নয়।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর রোববার মৌলভীবাজার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক তোফায়েল ইসলাম যাচাই-বাছাই শেষে হলফনামায় আয়কর রির্টান কপির অনুলিপি জমা না দেওয়ায় কারণে বিএনপির প্রার্থী এবাদুর রহমান চৌধুরী মনোনয়নপত্র বাতিল করা হয়। পরে প্রার্থিতা ফিরে পেতে গত ৪ ডিসেম্বর মঙ্গলবার নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন তিনি। গতকাল বৃহস্পতিবার আপিলের শুনানি হয়নি। আজ বা কাল শনিবার আপিল হওয়ার কথা রয়েছে। এর মধ্যে আকস্মিক ভাবে তাঁর ফেসবুক পেজ থেকে নির্বাচন না করার সিদ্ধান্তের কথা জানানো হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ