২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট-০৬ আসন থেকে সরে দাড়াচ্ছেন সেলিম

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/whip.jpg?resize=1200%2C630

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসন থেকে সরে দাড়াচ্ছেন সিলেট-০৫ আসনের বর্তমান সাংসদ সেলিম উদ্দিন। সিলেট-০৬ আসন থেকে সরে দাড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন সেলিম উদ্দিনের একান্ত সহকারী রুহুল আমিন রাজু।

রুহুল আমিন রাজু বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সাংসদ সেলিম উদ্দিনকে সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে একটু পরেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটে চুড়ান্ত প্রার্থীতা ঘোষনা করা হবে। যেহেতু সিলেট-০৫ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী হচ্ছেন সেলিম উদ্দিন সেহেতু সিলেট-০৬ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে জাপার কার্যালয় থেকে সিলেট-০৫ আসনে সেলিম উদ্দিনের মহাজোটের চূড়ান্ত প্রার্থীতার চিঠি আনতে রওয়ানা হয়েছি।

সিলেট-০৫ আসনে দলীয় মনোনয়ন চাওয়ার পাশাপাশি সিলেট-০৬ আসনে দলীয় ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন সাংসদ সেলিম। পরে গত ২ ডিসেম্বর সিলেটের রিটার্নিং অফিসার কাজী এমদাদুল ইসলাম তার মনোনয়ন পত্রে স্বাক্ষর না থাকায় বাতিল ঘোষনা করেন। পরে মনোননয়ন পত্রের আপিল সংশোধন করে আজ শুকবার নির্বাচন কমিশনের ট্রায়াল রুমের শুনানিতে সেলিম তার মনোনয়নের বৈধ্যতা ফিরে পান।

প্রসঙ্গত, পুনঃতফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো গত ২৮ নভেম্বর বুধবার। মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিলো গত ২ ডিসেম্বর রোববার। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৯ ডিসেম্বর পর্যন্ত। প্রতীক বরাদ্দ ১০ ডিসেম্বর। আর ভোটগ্রহণ ৩০ ডিসেম্বর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ