২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

শিক্ষক বিনয়েন্দু ভুষণের শেষকৃত্য শুক্রবার সকাল ৮টায়

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/454554.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারে দুর্বৃত্তের পেট্রোল আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণ করা প্রবীন শিক্ষক বিনয়েন্দু ভুষণের শেষকৃত্য আগামীকাল শুক্রবার সকাল ৮টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ বড়বাড়িতে শেষকৃত্য-এ আত্মীয়-স্বজন, পরিজন ও গুণগ্রাহীদের উপস্থিত থাকার জন্য পরিবার থেকে অনুরোধ জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন প্রবীন এ শিক্ষক। গত শুক্রবার রাত ৮টার দিকে নিজ বাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাঁর গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। অগ্নিদগ্ধ অবস্থায় পরিবারের সদস্য ও প্রতিবেশিরা তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি
করেন। পরে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরদিন শনিবার ঢাকার সিটি হাসপাতালে ভর্তি করা হয় এ প্রবীন শিক্ষককে। সেখানে চিকিৎসাধনি অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতদের স্ত্রী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়ি জয় লাল নাথ ও জয়ন্ত লাল নাথ নামের দুই যুবককে গ্রেফতার করেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

‘দিদি’ বলায় এসিল্যান্ডের লাথি- ব্যবসায়ীদের হুমকিতে সাংসদের মধ্যস্থতায় মীমাংসা

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আর মাত্র ৯দিন... পরিসংখ্যান-সাম্প্রাতিক পারফরমেন্সে এগিয়ে টাইগাররা

গোলাপগঞ্জে মাদ্রাসা শিক্ষককের বিরুদ্ধে ছাত্রকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ

গোলাপগঞ্জে নদীভাঙ্গনে বিলীন হচ্ছে রাস্তা

অস্ত্রসহ বিয়ানীবাজারের দুই যুবক আটক- থানায় হস্তান্তর

ঘোষণাঃ