২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দুর্বৃত্তের পেট্রোল আগুনে দগ্ধ প্রবীন শিক্ষকের মৃত্যু

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/454554.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের জলঢুপে দুর্বৃত্তের দেয়া পেট্রোল আগুনে দগ্ধ প্রবীন শিক্ষক বিনয়েন্দু ভুষণ আজ বৃহস্পতিবার দুপুরে মারা গেছে। ঢাকার সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সম্রাট শেখর। নিজ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রবীন এ শিক্ষকের পরলোক গমনের সংবাদ জানান।

প্রবীণ শিক্ষক বিনয়েন্দু ভুষণ চক্রবর্তীকে গত ৩০ নভেম্বর শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার নিজ বাড়ির উঠোনে গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে অগ্নিদগ্ধ প্রবীণ শিক্ষকের আর্তচিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশিরা  উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।তাঁর অবস্থার অবনতি ঘটলে পরদিন সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার সিটি হাসপাতালে ৬দিন চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান।

এ দিকে তাঁর গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়ার সাথে জড়িত দুইজনকে পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করে। জয় লাল নাথ ও জয়ন্ত লাল নাথ নামের এ দুইজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত জয় লাল নাথ আদালতে ১৬৪ ধারায় ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ