২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

জোট নয়, ভোটের দিকে নজর দিতে কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান মাওলানা আসআদ উদ্দীন’র

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/ulama.jpg?resize=1200%2C630

জোটের সিদ্ধান্ত পক্ষে হোক বা না খেজুরগাছ প্রতিকে নির্বাচন করার দীপ্ত ঘোষণা দিয়ে ২৩ দলীয় জোটের অন্যতম শরীকদল জমিয়ত নেতা মাওলানা আস আদ উদ্দীন আল মাহমুদ বলেন, শতবর্ষের গৌরবজ্জল ইতিহাস সমৃদ্ধ সংগঠন জমিয়তের ঐতিহ্য- সংস্কৃতি ঠিকিয়ে রাখতে প্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ শেষতক মাঠে থেকে লড়ে যাবো। তিনি জমিয়তের দায়িত্বশীল ও কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন, জোটের সিদ্ধান্তের অপেক্ষা না করে বরং সাংগঠনিক তৎপরতা জোরদার করুন। ইনশাআল্লাহ আগামী ৩০ ডিসেম্বর সুষ্ঠু নির্বাচন হলে সিলেট ৬ (গোলাপগন্জ-বিয়ানীবাজার) সংসদীয় আসনে জনগণের প্রিয় প্রতিক খেজুরগাছ’র বিজয় হবেই হবে।

সোমবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় গোলাপগঞ্জ দলীয় অফিসে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা নির্বাচন সমন্বয় কমিটির বৈঠকে জমিয়ত মনোনীত প্রার্থী মাওলানা আসআদ উদ্দীন আল মাহমুদ তাঁর বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন।

বিয়ানীবাজার উপজেলা জমিয়ত সভাপতি মাওলানা আব্দুশ শহিদ সাহেবের সভাপতিত্বে ও গোলাপগ্নজ উপজেলা জমিয়ত সেক্রেটারী মাওলানা মাহফুজ আহমদ কাসেমী সাহেবের পরিচালনায় সভায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ জমিয়তের সমন্বয় কমিটির সকল সদস্য উপস্থিত থেকে খেজুরগাছ প্রতিকে নির্বাচন করার ঐক্যবদ্ধ সিদ্ধান্ত গ্রহণ করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আর মাত্র ৯দিন... পরিসংখ্যান-সাম্প্রাতিক পারফরমেন্সে এগিয়ে টাইগাররা

গোলাপগঞ্জে মাদ্রাসা শিক্ষককের বিরুদ্ধে ছাত্রকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ

গোলাপগঞ্জে নদীভাঙ্গনে বিলীন হচ্ছে রাস্তা

অস্ত্রসহ বিয়ানীবাজারের দুই যুবক আটক- থানায় হস্তান্তর

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

ঘোষণাঃ