১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন।। নির্বাচন থেকে সরে দাড়ালেন সাবেক প্রতিমন্ত্রী এবাদুর

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/moulvi-1.jpg?resize=1200%2C630

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে বিএনপির প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান চৌধুরী শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে নির্বাচনে অংশ না নেওয়ার কথা জানিয়েছেন।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাত ১২টার পরপরই এডভোকেট এবাদুর রহমান চৌধুরীর অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দলীয় মহাসচিবকে লেখা একটি চিঠি পোস্ট করা হয়। চিঠিতে তিনি আকস্মিক ভাবে তাঁর শরীর খারাপ হওয়ায় নির্বাচনে প্রার্থী হওয়া সম্ভব হচ্ছে না বলে দল থেকে মনোনয়ন না দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

এদিকে, তার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দলীয় মহাসচিবকে লেখা চিঠির সাথে একটি স্ট্যাটাসও প্রকাশ করা হয়। পাঠকদের জন্য তা হু্বহু তুলে ধরা হলোস-

অা‌মি অসুস্থ। জরুরী ভি‌ত্তি‌তে চো‌খের অপা‌রেশন করা‌নো প্র‌য়োজন। এমন প‌রি‌স্থি‌তি‌তে অা‌মি নির্বাচন না করার সিদ্বান্ত নি‌য়েছি অাজ। প্রিয় বড়‌লেখা-জুড়ীবাসী অাপনারা অামা‌কে ক্ষমা কর‌বেন। কোন প‌রি‌স্থি‌তি‌তে অামা‌কে এ সিদ্বান্ত নি‌তে হ‌য়ে‌ছে অাশা ক‌রি, তা অাপনাদের জানবা‌র বাই‌রে নয়।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর রোববার মৌলভীবাজার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক তোফায়েল ইসলাম যাচাই-বাছাই শেষে হলফনামায় আয়কর রির্টান কপির অনুলিপি জমা না দেওয়ায় কারণে বিএনপির প্রার্থী এবাদুর রহমান চৌধুরী মনোনয়নপত্র বাতিল করা হয়। পরে প্রার্থিতা ফিরে পেতে গত ৪ ডিসেম্বর মঙ্গলবার নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন তিনি। গতকাল বৃহস্পতিবার আপিলের শুনানি হয়নি। আজ বা কাল শনিবার আপিল হওয়ার কথা রয়েছে। এর মধ্যে আকস্মিক ভাবে তাঁর ফেসবুক পেজ থেকে নির্বাচন না করার সিদ্ধান্তের কথা জানানো হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে মরহুম ইশতিয়াক আহমদ চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন

গোলাপগঞ্জে গাঁজাসহ আটক ২

বিয়ানীবাজারের শেওলায় বৈদ্যুতিক খুঁটিতে জোড়াতালি, দুর্ঘটনার আশঙ্কা

একুশে স্মৃতি গোল্ড অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের সন্তান খালেদ

শহীদ নাহিদ'র প্রতি ফজলে রাব্বি সেবুল'র খোলা চিঠি

শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের ২৪তম শাহাদত বার্ষিকীতে আ'লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

ঘোষণাঃ