২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

শিক্ষক বিনয়েন্দু ভুষণের শেষকৃত্য শুক্রবার সকাল ৮টায়

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/454554.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারে দুর্বৃত্তের পেট্রোল আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণ করা প্রবীন শিক্ষক বিনয়েন্দু ভুষণের শেষকৃত্য আগামীকাল শুক্রবার সকাল ৮টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ বড়বাড়িতে শেষকৃত্য-এ আত্মীয়-স্বজন, পরিজন ও গুণগ্রাহীদের উপস্থিত থাকার জন্য পরিবার থেকে অনুরোধ জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন প্রবীন এ শিক্ষক। গত শুক্রবার রাত ৮টার দিকে নিজ বাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাঁর গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। অগ্নিদগ্ধ অবস্থায় পরিবারের সদস্য ও প্রতিবেশিরা তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি
করেন। পরে সিলেট ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরদিন শনিবার ঢাকার সিটি হাসপাতালে ভর্তি করা হয় এ প্রবীন শিক্ষককে। সেখানে চিকিৎসাধনি অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতদের স্ত্রী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়ি জয় লাল নাথ ও জয়ন্ত লাল নাথ নামের দুই যুবককে গ্রেফতার করেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ