২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে শিক্ষকের উপর হামলার ঘটনায় পূজা পরিষদ’র নিন্দা ও প্রতিবাদ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/ninda-frame.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার জলঢুপ গ্রামের বাসিন্দা প্রবীণ শিক্ষক বিনয়েন্দু ভূষণ চক্রবর্তীকে পেট্রোল ঢেলে হত্যার চেষ্টা ও বর্বরোচিত হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ পুজা পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখা।

পূজা পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি সুজিত চক্রবর্তী, সহ-সভাপতি শংকর দে, প্রিয়তোষ চক্রবর্তী, তপন ভট্টাচার্য্য, রনজিত দাস ঝুনু, সুজিত কর, সাধারণ সম্পাদক অরুনাভ পাল চৌধুরী মোহন, যুগ্ন সাধারণ সম্পাদক সজীব ভট্টাচার্য্য ও সাংগঠনিক সম্পাদক রাজন দাস এক যৌথ বিবৃতিতে অমানবিক ও বর্বরোচিত এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

উল্লেখ্য, শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার বিনয়েন্দু ভূষন চক্রবর্তী (৬০) নামের এক প্রবীণ শিক্ষককে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। পরে অগ্নিদগ্ধ প্রবীণ শিক্ষকের আর্তচিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশিরা  উদ্ধোর করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা এখনো আশংকামুক্ত নয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ