২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

‘ফিউচার সিক্সার্স’ ব্যাটিং হান্ট ক্যাম্পেইন শুরু ৪ ডিসেম্বর

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/sixer.jpg?resize=1200%2C630

বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা ব্যাটসম্যান খুঁজে বের করার লক্ষ্যে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় আবারও শুরু হচ্ছে ‘ফিউচার সিক্সার্স ২০১৮’। এবারের ফিউচার সিক্সার্স হবে ব্যাটিং হান্ট কম্পিটিশন। প্রাথমিক পর্যায়ে সিলেট বিভাগীয় জেলা এবং মৌলভীবাজার পরিচালিত হবে এর কার্যক্রম।

রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন সিলেট সিক্সার্স এর অফিসিয়াল ফেসবুক পেইজে। এছাড়া ২ ডিসেম্বর থেকে নিজ নিজ জেলার স্টেডিয়ামে রেজিস্ট্রেশন করা হচ্ছে। ৪ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে এবং ৫ ডিসেম্বর মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে থাকছে অন-স্পট রেজিস্ট্রেশন করার সুযোগ।

আগামী ৪ ডিসেম্বর সুনামগঞ্জ স্টেডিয়াম থেকে সিলেটগামী দুটি বাস এবং ৫ ডিসেম্বর হবিগঞ্জ স্টেডিয়াম থেকে মৌলভীবাজারগামী দুটি বাস সকাল ৬ টায় ‘ফিউচার সিক্সার্স’ অংশগ্রহণকারীদের জন্য ব্যবস্থা করা হবে।

৪ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়াম এবং ৫ ডিসেম্বর মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে পরিচালিত হবে এই কার্যক্রম। প্রাথমিকভাবে বাছাইকৃত ব্যাটসম্যানদের মধ্য থেকে ৬ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে নির্বাচন করা হবে সেরা ১০ ব্যাটসম্যান। বিজয়ী ব্যাটসম্যানরা পাবেন সিলেট সিক্সার্স টিমের সাথে দেখা করা ও প্রশিক্ষণের সুবর্ণ সুযোগ আর সাথে থাকছে আকর্ষণীয় পুরস্কার। বিশেষ অতিথি হিসেবে থাকছেন জাতীয় দলের তারকা খেলোয়াড় নাসির হোসেন, অলক কাপালি এবং সাবেক তারকা খেলোয়াড় ও বিসিবি’র বয়স ভিত্তিক নির্বাচক হান্নান সরকার।

সেরা ১০ ব্যাটসম্যান নির্বাচন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে সিলেট সিক্সার্সের ‘ফিউচার সিক্সার্স’ ব্যাটসম্যান হান্ট কম্পিটিশন। আপনাদের ইতিবাচক অনুপ্রেরণা আমাদের পথচলাকে করবে আরও সমৃদ্ধ। লাগলে বাড়ি বাউন্ডারি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ