১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

‘ফিউচার সিক্সার্স’ ব্যাটিং হান্ট ক্যাম্পেইন শুরু ৪ ডিসেম্বর

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/sixer.jpg?resize=1200%2C630

বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ তারকা ব্যাটসম্যান খুঁজে বের করার লক্ষ্যে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিতের নির্দেশনা ও পৃষ্ঠপোষকতায় আবারও শুরু হচ্ছে ‘ফিউচার সিক্সার্স ২০১৮’। এবারের ফিউচার সিক্সার্স হবে ব্যাটিং হান্ট কম্পিটিশন। প্রাথমিক পর্যায়ে সিলেট বিভাগীয় জেলা এবং মৌলভীবাজার পরিচালিত হবে এর কার্যক্রম।

রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন সিলেট সিক্সার্স এর অফিসিয়াল ফেসবুক পেইজে। এছাড়া ২ ডিসেম্বর থেকে নিজ নিজ জেলার স্টেডিয়ামে রেজিস্ট্রেশন করা হচ্ছে। ৪ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে এবং ৫ ডিসেম্বর মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে থাকছে অন-স্পট রেজিস্ট্রেশন করার সুযোগ।

আগামী ৪ ডিসেম্বর সুনামগঞ্জ স্টেডিয়াম থেকে সিলেটগামী দুটি বাস এবং ৫ ডিসেম্বর হবিগঞ্জ স্টেডিয়াম থেকে মৌলভীবাজারগামী দুটি বাস সকাল ৬ টায় ‘ফিউচার সিক্সার্স’ অংশগ্রহণকারীদের জন্য ব্যবস্থা করা হবে।

৪ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়াম এবং ৫ ডিসেম্বর মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে পরিচালিত হবে এই কার্যক্রম। প্রাথমিকভাবে বাছাইকৃত ব্যাটসম্যানদের মধ্য থেকে ৬ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে নির্বাচন করা হবে সেরা ১০ ব্যাটসম্যান। বিজয়ী ব্যাটসম্যানরা পাবেন সিলেট সিক্সার্স টিমের সাথে দেখা করা ও প্রশিক্ষণের সুবর্ণ সুযোগ আর সাথে থাকছে আকর্ষণীয় পুরস্কার। বিশেষ অতিথি হিসেবে থাকছেন জাতীয় দলের তারকা খেলোয়াড় নাসির হোসেন, অলক কাপালি এবং সাবেক তারকা খেলোয়াড় ও বিসিবি’র বয়স ভিত্তিক নির্বাচক হান্নান সরকার।

সেরা ১০ ব্যাটসম্যান নির্বাচন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে সিলেট সিক্সার্সের ‘ফিউচার সিক্সার্স’ ব্যাটসম্যান হান্ট কম্পিটিশন। আপনাদের ইতিবাচক অনুপ্রেরণা আমাদের পথচলাকে করবে আরও সমৃদ্ধ। লাগলে বাড়ি বাউন্ডারি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নৌকা প্রতীকের বিরামহীন প্রচারণায় নাহিদ

জকিগঞ্জে ১২ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, অবশেষে হাওর থেকে লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল'র

বিয়ানীবাজারের সারপার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা ড. খসরুজ্জামান চৌধুরী পাঠাগার উদ্বোধন কাল

জকিগঞ্জে ফুলতলী'র কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করলেন জাপা'র প্রার্থী সেলিম

ঘোষণাঃ