১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট-০৫ আসন।। মহাজোটের প্রার্থী সেলিম উদ্দিন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/selim-final.jpg?resize=1200%2C630

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) থেকে এবার মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির দলীয় প্রতীক ‘লাঙল’ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা এ আসনের বর্তমান সাংসদ সেলিম উদ্দিন।

আজ শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকাস্থ জাতীয় পার্টির কো-চেয়ারম্যানের কার্যালয় থেকে তিনি মহাজোটের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়নের চিঠি গ্রহণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সেলিম উদ্দিনের একান্ত সহকারী রুহুল আমিন রাজু।

এ ব্যাপারে সিলেট-০৫ আসনের মহাজোটের প্রার্থী সেলিম উদ্দিন বলেন, ‘আজকের রাজনীতি আগামী দিনের ইতিহাস। আর সেই ইতিহাসকে সমুন্নত রাখতে জকিগঞ্জ-কানাইঘাটের জাতীয় পার্টি, আ.লীগসহ প্রায় সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুভাকাংখী, শুভানুধ্যায়ী, সাংবাদিক, সুশীল সমাজ, সমর্থক ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের ভালোবাসা ও সমর্থনকে সম্মান জানিয়ে এবং পার্টির মাননীয় চেয়ারম্যান, মাননীয় সিনিয়র কো-চেয়ারম্যান ও মহাসচিব’র পরামর্শক্রমে সিলেট-০৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচন করার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। পাশাপাশি সিলেট-০৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসন থেকে মহাজোটের স্বার্থে নির্বাচন থেকে সরে দাড়ালাম।’

এসময় তিনি আরো বলেন, ‘আজ পর্যন্ত দুই আসনের জাতীয় পার্টি, আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুভাকাংখী, শুভানুধ্যায়ী, সাংবাদিক, সুশীল সমাজ, সমর্থক ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অজস্র-অগণিত ভালোবাসা আমাকে অনুপ্রাণিত, মুগ্ধ ও সাহস যোগিয়েছে। আমি আপনাদের সকলের কাছে চিরকৃতজ্ঞ। মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের কাছে আপনাদের সকলের জন্য আমার প্রার্থনা ও শুভকামনা রইলো। ‘

এদিকে, এর সিলেট-৫ ও ৬ আসনে জাপার দলীয় মনোনয়ন পান সাংসদ সেলিম উদ্দিন। পরে মনোনয়ন দাখিলের সময় মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকার কারণে সাংসদ সেলিমের মনোনয়ন বাতিল ঘোষনা করা হরেন সিলেটের রিটার্নিং অফিসার কাজী এমদাদুল ইসলাম। পরবর্তীতে আপিল সংশোধনের মাধ্যমে আজ শুক্রবার (৭ ডিসেম্বর) নির্বাচনের কমিশন কার্যালয় থেকে সেলিম উদ্দিন মনোনয়নের বৈধতা ফিরে পান।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ২৮ নভেম্বর। বাছাইয়ের শেষ তারিখ ২ ডিসেম্বর, প্রত্যাহার ৯ ডিসেম্বর। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচনী প্রচারণায় সুইজারল্যান্ড আ.লীগ

বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক-যুগান্তর প্রতিনিধি অসুস্থ স্বপনের শয্যা পাশে সাংবাদিক নেতৃবৃন্দ

গোলাপগঞ্জে নৌকার সমর্থনে শিক্ষার্থী সংলাপ

'আমার নেতাকর্মীদের ধরে নিয়ে যাচ্ছে পুলিশ'- সংবাদ সম্মেলনে বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থী

সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ।। মঙ্গলবার রাত থেকে মিলবে টিকেট

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ঈগলস ক্লাব খাসাড়ীপাড়াকে হারালো ঘুঙ্গাদিয়া স্পোর্টিং ক্লাব

ঘোষণাঃ