১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট-০৬ আসন।। দলীয় প্রার্থী চায় জাতীয় পার্টি

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/pc.jpg?resize=1200%2C630

সিলেট-০৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে দলীয় প্রার্থীর দাবিতে গোলাপগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মুকিত মাস্টার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) নির্বাচনী আসনে জাতীয় পার্টির বিপুল জনসমর্থন থাকা স্বত্বেও কেন্দ্রীয় সিদ্ধান্তে জাতীয় পার্টি থেকে কোন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছে না। এতে করে জাতীয় পার্টির উপজেলার সর্বস্থরের নেতাকর্মীরা মনোক্ষুন্ন ও মর্মাহত। অথচ ১৯৯১ সালে সরফ উদ্দিন খসরু সিলেট-০৬ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। ১৯৯৬ সালে জাতীয় পার্টির প্রার্থী ২য় হয়েছিলেন। এর মাধ্যমেই জাতীয় পার্টির জনসমর্থন প্রমাণিত হয়। বর্তমানে গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থরের মানুষেরা আওয়াজ তুলেছেন। ৯ বছরের সফল রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের শাসনামলকে স্বর্ণযুগ উল্লেখ করে সবাই সিলেট-০৬ আসনে জাতীয় পার্টির প্রার্থীর জন্য দাবি জানাচ্ছেন।’

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির নেতারা বলেন, ‘এ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়ে কেউ এলে জয়ের সম্ভাবনা শতভাগ। দীর্ঘ দিন থেকে এ আসনে কোন প্রার্থী মনোনয়ন নিয়ে না আসায় নেতাকর্মীরা দলীয় কার্যক্রম থেকে দ্বিধাবিভক্ত হয়ে দূরে সরে দাঁড়িয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নুরুল আম্বিয়া, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শাহান উদ্দিন নাজু, সাধারণ সম্পাদক কাওছার হোসেন হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক তাপস চন্দ্র কপালি, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম জয়, সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নজু, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক জালাল আহমদ, উপজেলা ছাত্র সমাজ সভাপতি রাহুল আহমদ রুহেল, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, কামাল উদ্দিন, আবুল হাসনাত সালাম, ফখরুল ইসলাম প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নৌকা প্রতীকের বিরামহীন প্রচারণায় নাহিদ

জকিগঞ্জে ১২ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, অবশেষে হাওর থেকে লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল'র

বিয়ানীবাজারের সারপার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা ড. খসরুজ্জামান চৌধুরী পাঠাগার উদ্বোধন কাল

জকিগঞ্জে ফুলতলী'র কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করলেন জাপা'র প্রার্থী সেলিম

ঘোষণাঃ