১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে বিএনপিতে যোগ দিলেন অাওয়ামীলীগ নেতা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/bnp-bal.jpg?resize=1200%2C630

গোলাপগঞ্জে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সদর ইউনিয়ন বিএনির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় অাওয়ামী লীগ নেতা বিএনপিতে যোগদান করেছেন। তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীগের সদস্য ছিলেন বলে জানান। মতবিনিময় সভায় ফখর আলীকে আনুষ্ঠানিক ভাবে বরন করা হয়৷

বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টায় রাণাপিংস্থ মিনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা বিএনপির সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, বিশেষ অতিথি, সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, বিশেষ অতিথি জেলা বিএনপির সদস্য সৈয়দ হাসান মাহমুদ বাবু, সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক ছালিক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির উপদেষ্টা জিয়া উদ্দিন, গোলাপগঞ্জ সদর ইউপি বিএনপির সেক্রেটারী কামরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, বিএনপি নেতা ফরিদ উদ্দিন ত্বকি, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মওদুদ হোসেন চৌধুরী সুমন ফখর আলীকে ফুল দিয়ে শুচ্ছা জানান।

এসময় বক্তব্যকালে ফখর আলী জানান, বাল্যকাল থেকে আওয়ামীলীগের রাজনীতি করেছি। আওয়ামীলীগ ভালো লাগত, কিন্তু এখন বিরক্তে পরিণত হয়েছে। তাই দল ত্যাগ করে বিএনপিতে যোগদান করলাম। বিএনপির রাজনীতি ভালো ও সুন্দর। যত দিন বাচব বিএনপির সাথে জড়িত থাকবো।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে মরহুম ইশতিয়াক আহমদ চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন

গোলাপগঞ্জে গাঁজাসহ আটক ২

বিয়ানীবাজারের শেওলায় বৈদ্যুতিক খুঁটিতে জোড়াতালি, দুর্ঘটনার আশঙ্কা

একুশে স্মৃতি গোল্ড অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের সন্তান খালেদ

শহীদ নাহিদ'র প্রতি ফজলে রাব্বি সেবুল'র খোলা চিঠি

শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের ২৪তম শাহাদত বার্ষিকীতে আ'লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

ঘোষণাঃ