২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব নির্বাচন: লাবলু সভাপতি, শহীদুল সাধারণ সম্পাদক, রিজু যুগ্ম সম্পাদক

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/5656.jpg?resize=1200%2C630

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকানদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) ২০১৯-২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে লাবলু আনসার (বাংলাদেশ প্রতিদিন) সভাপতি এবং শহীদুল ইসলাম (ইত্তেফাক) সাধারণ সম্পাদক এবং বিয়ানীবাজারের সন্তান- বিয়ানীবাজার নিউজ২৪ এর প্রকাশক রিজু মোহাম্মদ যুগ্ম সম্পাদক হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় স্থানীয় সময় বৃহস্পতিবার নির্বাচন কমিশন কার্যকরি পরিষদের ১১টি পদে সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন

নির্বাচিত অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মীর ই. ওয়াজিদ শিবলী (বাংলা টিভি), সহ-সভাপতি আকবর হায়দার কিরণ (ভয়েস অব আমেরিকা), কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম (বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক কানু দত্ত (এটিএন বাংলা) এবং সদস্য শিব্বির আহমেদ (খবর ডটকম), আজিম উদ্দিন অভি (বাংলা ভিশন), ফারহানা চৌধুরী (এখন সময়) ও তপন চৌধুরী (নারী ইউএসএ)।

গত ২২ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ২৯ ডিসেম্বর শনিবার নির্বাচন হওয়ার কথা ছিল। ২৬ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার বাছাই শেষে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ (চ্যানেল আই) আনুষ্ঠানিকভাবে সবাইকে নির্বাচিত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে রাশেদ আহম্মেদকে প্রধান থরে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন মিশুক সেলিম (বাংলা টিভি) ও জাহেদ শরীফ (নোঙর টিভি)।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ