২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

আজ রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/12/PicsArt_12-04-01.47.53.jpg?resize=1200%2C630

আজ ৪ঠা ডিসেম্বর। রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী। আজ থেকে দশ বৎসর পূর্বে আজকের এই দিনে বিয়ানীবাজারের কিছু উদীয়মান তরুণ যুবক সংঘবদ্ধ হয়ে আন্তর্জাতিক সামাজিক সংগঠন রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার’নামক সংগঠনটি প্রতিষ্ঠা করেন। দীর্ঘদিনের পথচলা অতিক্রম শেষে এ সংগঠনটি দশ বৎসর পূর্ণ করেছে।

সংগঠনটির দশ বৎসর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে বর্নাঢ্য অনুষ্ঠানমালা ‘উৎসব-১৮’। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- সকাল ১০টায় পৌরশহরের উত্তরবাজারস্থ পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর সম্মুখে রিক্সা ও ভ্যান চালকদের মাঝে মাস্ক ও পানি বিতরণ। পরে সকাল ১১টায় পৌরশহরে আনন্দ র‍্যালী করবে সংগঠনের সদস্যরা। আনন্দ র‍্যালীটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিয়ানীবাজার সরকারী কলেজ ক্যাম্পাসে গিয়ে সমাপ্ত হবে। এরপর দুপুর ১২টায় কলেজ ক্যাম্পাসে ‘আল-হারামাইন হাসপাতাল’র সার্বিক সহায়তায় ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং এবং সন্ধ্যা ৬টায় পৌরশহরের আল-আমিন সুপার মার্কেটস্থ রয়েল স্পাইস রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও কেক কর্তন।

রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র দিনব্যাপী এ বর্ণাঢ্য আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ এবং আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।

এছাড়া আয়োজিত অনুষ্ঠানে ‘রোটারী ক্লাব অব বিয়ানীবাজার’র প্রেসিডেন্ট রোটারিয়ান মিজানুর রহমানসহ রোটারিয়ান, রোটারেক্টর এবং বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার’ কর্তৃক আয়োজিত ‘উৎসব-১৮’ অনুষ্ঠানের সকল আয়োজনে সবাইকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট রোটারেক্টর জাফর আহমদ ও উৎসব-১৮’র প্রোগ্রাম চেয়ারম্যান রোটারেক্টর সুফিয়ান আহমদ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ