২৫শে মার্চ, ২০১৯ ইং | ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

মুক্তির প্রথম দিনেই মস্ত রেকর্ড গড়লেন আমির

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/thugs.jpg?resize=1200%2C630

আশঙ্কা ছিলো, ‘থাগস অব হিন্দুস্তান’-এর মতো এক্সপেরিমেন্টাল সিনেমাকে কীভাবে নেয় ভারতীয় দর্শক! কিন্তু মুক্তির প্রথম দিনেই সব আশঙ্কা মাড়িয়ে বক্স অফিসে মস্ত রেকর্ড গড়লো সুপারস্টার আমির খান ও অমিতাভ বচ্চন জুটির বহুল প্রতীক্ষিত ছবি ‘থাগস অব হিন্দুস্তান’।

১৮০ বছর আগে লেখা ফিলিপ মিডোস টেইলরের উপন্যাস ‘কনফেশন অব এ থাগ’ অবলম্বনে তৈরি হয়েছে তারকা বহুল ‘থাগস অব হিন্দুস্তান’। উপন্যাসটি সেই সময়ে বেস্ট সেলার ছিল। প্রায় দুইশো বছর আগে লেখা একটি উপন্যাসের চলচ্চিত্রায়ন কীভাবে নেয় ভারতীয় দর্শক, সেটা নিয়েই ছিলো যতো দুশ্চিন্তা। এমন দ্বিধার মধ্যেই বাজি ধরেছিলেন আমির। যার ফল তিনি পেলেন মুক্তির প্রথম দিনেই! একেবারে হাতে নাতে!

৮ নভেম্বর ভারতীসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায় ‘থাগস অব হিন্দুস্তান’। তারকা সমৃদ্ধ এই ছবিটির পরই বেশ কয়েকটি প্রভাবশালী গণমাধ্যমে নেতিবাচক রিভিউ ছড়িয়ে পড়ে। মুক্তির প্রথম দিনে এমন অবস্থা তৈরি হওয়ায় কিছুটা দুশ্চিন্তায় ছিলেন ছবির সঙ্গে জড়িত সকলে। কিন্তু দিন শেষে বক্স অফিসে প্রায় ৫০ কোটি রূপি আয় করে চলতি বছরের সমস্ত রেকর্ড ভেঙে দেয় ছবিটি!

বলিউড মুভিরিভিউজ.কম-এর বক্স অফিস বলছে, মুক্তির প্রথম দিনই ছবিটি মস্ত রেকর্ড স্পর্শ করলো। শুরুর দিনে ‘থাগস অব হিন্দুস্তান’-এর আয় ৪৮-৫০ কোটি রূপি। যার ফলে বলিউডের ইতিহাসে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা ‘বাহুবলী ২’কেও পেছনে ফেলে দিলো আমিরের ছবিটি।

পৃথিবী ব্যাপী মোট ৭ হাজার স্ত্রিনে মুক্তি পায় ‘থাগস অব হিন্দুস্তান’। এরমধ্যে ভারতেই ছবিটি ৫ হাজার স্ক্রিনে মুক্তি পায়। এই ৫ হাজার স্ক্রিন থেকেই মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করে ৫০ কোটি রূপি। ছবির মোট বাজেট ছিলো ৩০০ কোটি রূপি। বিশেষজ্ঞরা ধারণা করছেন, আগামি দুই দিনের মধ্যেই ছবিটি শত কোটির মাইলফলক স্পর্শ করবে।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে গণহত্যা দিবসে পুষ্প শ্রদ্ধা নিবেদন

ফেসবুকে ফেইক আইডি খোলে আপত্তিকর পোস্ট প্রকাশ, বিয়ানীবাজার থানায় অভিযোগ

বিয়ানীবাজারে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বৃত্তি পেয়েছে ১৮০ জন শিক্ষার্থী

এ কেমন হিংস্রতা!

জেলা দায়রা জজ আদালতের পিপি’র সাথে বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদকের মতবিনিময়

বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতা আবুল নাসের আলী আহমদকে প্রবাস গমণ সংবর্ধনা প্রদান

ঘোষণাঃ